১৮’শ পরিবারের মাঝে টাঙ্গাইলে খাদ্য সহায়তা প্রদান

মেহেদী হাসান, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের ব্যক্তিগত তহবিল হতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতায় ১৮’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

রবিবার (১২এপ্রিল) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এ সহায়তা কর্মসূচি শুরু হয়।

প্রথম দিনে পৌরসভার প্রায় ৩৫০ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে এবং প্রতিটি ইউনিয়নের আ.লীগ নেতৃবৃন্দের কাছে এ সামগ্রী পৌছে দেয়া হয়েছে বলে জানিয়েছেন, চেয়ারম্যান পুত্র টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব।

সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল ও মো. মাজহারুল ইসলাম শিপলু, দপ্তর সম্পাদক মোহাম্মদ জহিরুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুব হোসেন ফিরোজ, সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক আলম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, যুগ্ম-আহ্বায়ক আবিদ হোসেন শান্ত, টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সিয়ামসহ পৌর এলাকার সকল ওয়ার্ড আ.লীগের সভাপতি, সম্পাদক প্রমুখ উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল জানান, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের কাছ থেকে অসহায়দের নামের তালিকা নিয়ে তাদের কাছে ত্রাণ সহায়তা পৌছে দেয়া হয়েছে এবং বিতরণ কার্যক্রম চলছে।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সাথে কথা হলে তিনি জানান, এই বৈশ্বিক মহামারিতে যেসকল জনগণ কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে থাকার চেষ্টা করছি। পর্যায়ক্রমে আরো ত্রাণ সহায়তা দেয়া হবে বলেও উল্লেখ করেন। একইসাথে সকলকে ঘরে থাকারও আহ্বান জানান।

29 জন পড়েছেন

You might like