‘আগামীকাল ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপন হবে করোনা পরীক্ষার বুথ’

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জের কৃতী সন্তান ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী বলেছেন, পুরো বিশ্ব আরো করোনায় আক্রান্ত। আমরা আমাদের স্বল্প ব্যবস্থার মধ্যে দিয়ে এর মোকাবেলা করে চলেছি। চিকিৎসকরা ইতিমধ্যেই করোনা মোকাবেলা করতে গিয়ে প্রাণ দিয়েছেন। এর মধ্যে রয়েছেন প্রশাসনিক কর্মকর্তা, পুলিশ এবং সাংবাদিকরা।

তিনি আরো বলেন, সকলেই নিজ নিজ কর্মক্ষেত্রে কাজ করে চলছেন। এরপরও আমাদের আরো বেশি সচেতন হতে হবে। বিশেষ করে চিকিৎসকদের। নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে সেবার মাধ্যমে জনগণতে আরো সচেতন করে তুলতে চিকিৎসকদের আরো প্রত্যয়ী হতে হবে।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করে আমেরিকা প্রবাসী ফরিদগঞ্জের পাইকপাড়া সন্তান সাজ্জাদ রশিদকে রাজি করাতে সমর্থ হয়েছি ফরিদগঞ্জ হাসপাতালে কোভিড-১৯ রোগী পরীক্ষার জন্য বুথ তৈরি করে দিতে। ১৬ মে শনিবার ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এটি স্থাপন হবে। এরপর চাঁদপুর সদর হাসপাতালেও একই রকম আরেকটি বুথ স্থাপিত হবে। এই জন্য আমি ফরিদগঞ্জ এসে স্থানটি দেখে গেলাম। আমার বিশ্বাস এই বুথটি স্থাপিত হলে চিকিৎসক এবং রোগী উভয়ই উপকৃত হবে।

স্থান পরিদর্শন শেষে তিনি হাসপাতালের বেশ কিছু অংশ ঘুরে দেখেন। এসময় চিকিৎসকদের উৎসাহিত করতে হাততালি দিয়ে তাদের অভিনন্দন জানান।

অন্যান্যের উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীসহ হাসপাতালে চিকিৎসকবৃন্দ।

6 জন পড়েছেন

You might like