ব্রাহ্মণবাড়িয়া কসবায় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পে সড়কপথ নির্মাণ

মোঃ-রফিকুল ইসলাম (কসবা) ব্রাহ্মণবাড়িয়া :

আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক এবং কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাড. মো. রাশেদুল কাউছার ভূইয়া জীবন-এর নির্দেশনায় ব্রাহ্মণবাড়িয়া জেলাস্থ কসবা উপজেলাধীন ২নং মেহারী ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের মধ্যবর্তী স্থান বাহারআটা গ্রামের ঈদগাহ মাঠ থেকে কবরস্থান সংলগ্ন চৌবেপুর গ্রাম পর্যন্ত সড়ক নির্মাণকাজ আজ শুরু হয়েছে।

উক্ত নির্মাণকাজ পরিচালনা করছেন স্থানীয় জনপ্রতিনিধি মোঃ জুয়েল মিয়া (৮নং ওয়ার্ড), মোঃ-সানু মিয়া (৯নং ওয়ার্ড) এবং  বকুল বেগম (৭,৮ ও ৯ নং ওয়ার্ড)

উল্লেখ্য যে, প্রায় দুই যুগ ধরে উভয় গ্রামের জনগণের এবং শিক্ষার্থীদের প্রত্যাশা ছিল রাস্তাটি নির্মাণ হবে। এতোদিন এই রাস্তা না থাকা সত্তেও অনেক কষ্ট করে পাড়ি দিয়ে পাশের গ্রামে অবস্থিত খেওড়া আনন্দময়ী মাধ্যমিক স্কুলে শিক্ষার্থীদের যেতে হতো এবং বাহারআটা গ্রামের মানুষের মৃতদেহ এই রাস্তা পাড়ি দিয়ে কবরস্থানে দাফন করতে মানুষের ব্যাপক কষ্ট হতো। বিশেষ করে বর্ষাকালে পানি হওয়াতে আরো বেশি ভোগান্তির সম্মুখীন হওয়া লাগতো।

যাদের নির্দেশনায় ও সার্বিক প্রচেষ্টায় এই সড়ক পথের নির্মাণ কাজ শুরু হয়েছে তাদের সবার প্রতি উভয় গ্রামের জনগণ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে।

 

You might like