শিশির বরখাস্ত : কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম

নিজস্ব প্রতিনিধি, কচুয়া :

কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার স্থলে প্যানেল চেয়ারম্যান-১ সুলতানা খানমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, উপজেলা পরিষদ আইন অনুসারে সরকার জনস্বার্থে কচুযা উপজেলা চেয়ারম্যান শাজাহান শিশিরকে তার স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

কচুয়া উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-১ কে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হলো।চাঁদপুরের জেলা প্রশাসকের কার্যাালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) উপজেলা চেয়ারম্যানের স্থলে প্যানেল চেয়ারম্যান -১ সুলতানা খানমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

গত রবিবার কচুয়া উপজেলার শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের কাজ পরিদর্মনে গিয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপসহকারি প্রকৌশলী নুর আলম হামলার শিকার হয়। এ ঘটনায় মামলা হলে কচুয়া উপজেলা চেয়রম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়।

You might like