জেলা আ’লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ মাস্টারে মৃত্যুতে রেদওয়ান খান বোরহানের শোক

গাজী মোঃ মহসিন, বাবুরহাট প্রতিনিধি :
চাঁদপুরের প্রবীন আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিবিদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল্লাহ মাস্টারে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থপনা পরিচালক, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, বীরমুক্তিযুদ্ধা ও প্রবীন আওয়ামীলীগ নেতা মোঃ শহীদুল্লাহ মাস্টার ছিলেন দুঃসময়ের আওয়ামীলীগের কান্ডারী ও নিঃস্বাথ সমাজসেবর্ক ত্রবং আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। তার মৃত্যুতে চাঁদপুর জেলা আওয়ামীলীগ একজন অভিভাবককে হারালো।

তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং এই শোক তার পরিবার যেন কাটিয়ে উঠতে পারে এবং ধৈর্য ধারন করতে পারেন সে জন্য আল্লাহর কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য সিনিয়র এই রাজনীতিবিদ গত ১ আগস্ট শনিবার ঈদুল আযহার দিন বিকেল ৪টার সময় বার্ধক্যজনিত কারণে বাবুরহাট বাজার সংলগ্ন নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি..রাজিউন)।

মরহুম মোঃ শহীদুল্লাহ মাস্টার সুদীর্ঘকাল ধরে চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট ও আশপাশের এলাকার একজন সমাজসচেতন শিক্ষানুরাগী, সমাজসংস্কারক, প্রগতিশীল ও মুক্তমনা রাজনীতিক হিসেবে তার সুখ্যাতি ছিল। তার অসংখ্য ছাত্র দেশ-বিদেশে সফল মানুষ হিসেবে সুপ্রতিষ্ঠিত ছিলেন।

রোববার (২ আগস্ট) সকাল ১০টার সময় বাবুরহাট হাই স্কুল মাঠে জানাজার নামাজ শেষে বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদ উল্লাহ মাস্টারের রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন এবং অসংখ্য শিক্ষার্থী, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি, হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন।

You might like