চিত্রনায়ক ডিএ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের উদ্বোধন ও কমিটি গঠন করা হয়েছে

সাইদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট :
ভালোবাসা প্রস্ফুটিত হোক পরিপূর্ণ আত্মবিশ্বাসে” এ শ্লোগানকে সামনে রেখে পুলিশ অফিসার এবং বাংলা চলচিত্রের অন্যতম সুপারস্টার চিত্রনায়ক ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের উদ্বোধন ও নতুন কমিটি গঠন করা হয়েছে।

‌২৩ আগষ্ট রবিবার রাত ৮ টায় রাজধানীর মিরপুরে চিত্রনায়ক ডি এ তায়েবের বাসায় মতবিনিময় ও কেক কেটে ফ্যান ক্লাবের শুভ উদ্বোধন করা হয়।

প্রবাসী উদ্যোক্তা ও বিশিষ্ট সংগঠক রুহুল আমিন কিরনের সার্বিক সহযোগিতায় ও বিশিষ্ট কৌতুক অভিনেতা জিতু শেখের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেটেড ডিভিশনের পুলিশ অফিসার চিত্রনায়ক ডি এ তায়েব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিত্রনায়িকা কাজল, চিত্রনায়িকা ববি, চিত্রনায়িকা তামান্না, শিশু শিল্পী টুনটুনি ও ফ্যান ক্লাবের কর্মকর্তারা।

এক অনুভুতি প্রকাশ করতে গিয়ে ডি এ তায়েব বলেন শিল্পীর প্রতি ভক্তের ভালোবাসা সব সময় থাকবে এটাই বাস্তবতা। কিন্তু আপনাদের এ ব্যতিক্রমধর্মী ভালোবাসা সত্যিই আমাকে মুগ্ধ করছে। আশাকরি আমার এ ফ্যান ক্লাবটি শুধু সাংস্কৃতিক কর্মকান্ডে সীমাবদ্ধ থাকবেনা, সামাজিক কর্মকান্ডের মাধ্যমে ছড়িয়ে যাবে সকলের মাঝে। যারা দূর দূরান্ত থেকে আজকের পোগ্রাম এ অংশগ্রহণ করেছেন সকলের নিকট কৃতজ্ঞতা। বিশেষ করে প্রবাসী রুহুল আমিন কিরন সহ দূর প্রবাসের যে সকল শুভাকাঙ্ক্ষীরা পোগ্রামটি সফল করতে নানাভাবে পাশে থেকে সহযোগিতা করেছেন তাদের প্রতি রইলো অসংখ্য ধন্যবাদ ।

অনুষ্ঠানে চিত্রনায়ক ডি এ তায়েব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নব নির্বাচিত কমিটিতে অন্তর্ভুক্ত হলেন সভাপতি রুহুল আমিন কিরন, সহ-সভাপতি ফজল মাহমুদ, কামাল হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন সানী, যুগ্ন সাধারণ সম্পাদক সতু বিশ্বাস, পিয়াস আফ্রিদি, সাংগঠনিক সম্পাদক সাগর বিশ্বাস, যুগ্ন সাংগঠনিক সম্পাদক সোহান খান, প্রচার সম্পাদক জুয়েল মাহমুদ, যুগ্ন প্রচার সম্পাদক জাফর আহমেদ শিথিল, হাবিব হাসান, এম ডি মামুন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাইসুল ইসলাম, যুগ্ন ক্রীড়া সাংস্কৃতিক আশিকুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান উজ্জল, আইন ও নিতিমালা বিষয়ক সম্পাদক মোঃ আমিন, কোষাধ্যক্ষ আব্দুল ফজল মাহমুদ, যুগ্ন আইন ও নিতিমালা বিষয়ক সম্পাদক হিরা খান, তথ্য ও আইটি সম্পাদক ওয়াসিম রানা, ধর্ম বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সাহিত্য সম্পাদক আব্দুল হালিম, নারী সম্পাদক নার্গিস আক্তার, যুগ্ন নারী সম্পাদক সাদিয়া আফরিন শিমুল, সাথি আক্তার।

কার্যনির্বাহী সদস্য আল আমিন পানিপথ, ফরহাদ খান ,শাহ্ অভি, জাকির খান, সাইদ হোসেন অপু চৌধুরী, এনামুল হক রনি, জাহাঙ্গীর আলম।

উপদেষ্টা মোজাম্মেল হোসেন, সাঈদ আহসান, শরীফ হোসেন, আমিনুল কাদের, শাকিল আহমেদ রাজ, এম ডি হালিম, মোবারক হোসেন নিশাদ।

প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ০৯ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৪ মুহররম ১৪৪২ হিজরি, সোমবার

 

You might like