গ্রেফতার হলেন অভিনেত্রী রাগিনী

আন্তর্জাতিক ডেস্ক

মাদকপাচারে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে। স্থানীয় সময় শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে তার বাড়িতে তল্লাশি চালায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের (সিসিবি) একটি দল। এসময় রাগিনীর ফোন-ল্যাপটপসহ বেশিকিছু গুরুত্বপূর্ণ জিনিস বাজেয়াপ্ত করা হয়। পরে জেরার জন্য তাকে সিসিবি দপ্তরে নিয়ে যান তদন্তকারীরা। সেখানে প্রায় সাত ঘণ্টা জেরার পর গ্রেফতার দেখানো হয় এ অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর তথ্যমতে, গত ৩ সেপ্টেম্বর রাগিনীকে তলব করেছিল সিসিবি। কিন্তু নিজে হাজির না হয়ে সিসিবি দপ্তরে আইনজীবীকে পাঠান তিনি। ওই দিন রাগিনী নিজের ফোন নম্বরও বদলে ফেলেন বলে অভিযোগ রয়েছে। এরপরই তার বাড়িতে তল্লাশির জন্য আদালতে আবেদন জানায় সিসিবি। আদালত সেই আবেদন মঞ্জুর করলে শুক্রবার ভোরেই রাগিনীর বাড়িতে হানা দেন তদন্তকারীরা।

কিছুদিন আগে মাদক ব্যবসার অভিযোগে রবি নামে রাগিনীর এক বন্ধুকে গ্রেফতার করেছে সিসিবি। তদন্তকারীরা জানিয়েছেন, জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন রবি। রাগিনীর নামও উঠে এসেছে তাতে।

গত ২১ অগস্ট কর্নাটকে বড় একটি মাদকপাচার চক্রের খোঁজ পায় ভারতের নারকোটিক কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই ঘটনায় বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারও করেছে তারা। গ্রেফতার একজনের ডায়েরি থেকে মাদক ব্যবসায় যুক্ত কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্তত ১৫ জন সেলিব্রিটির নাম পাওয়া গেছে বলে জানা গেছে।

রাগিনী দ্বিবেদীর জন্ম বেঙ্গালুরুতে। ২০০৯-এ ‘বীর মাদাকারি’সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক হয় তার। রাগিনীর হিট সিনেমাগুগুলোর মধ্যে রয়েছে কেম্পে গৌড়া, রাগিনী আইপিএস, শিবা, বাঙ্গারি প্রভৃতি।

০৫ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ২১ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ মুহররম ১৪৪২ হিজরি, শনিবার

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

You might like