পৌরবাসীর উন্নয়নে নিজকে নিয়োজিত রাখতে চাই : মেয়র প্রার্থী খলিলুর রহমান

মো.মহিউদ্দিন, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট :

ফরিদগঞ্জ পৌর নির্বাচনকে সামনে রেখে মানুষের ভালোবাসায় সিক্ত হতে প্রতিনিয়ত গন সংযোগ, মতবিনিময় করে যাচ্ছেন সংসদ মুহম্মদ শফিকুর রহমানের আস্থাভাজন পৌরসভার প্যানেল মেয়র, তরুন সমাজ সেবক ও মেয়র প্রার্থী মো. খলিলুর রহমান।

১৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে পৌরসভার ১ নং ওয়ার্ডের চরবসন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর আয়োজনে দলীয় নেতাকর্মী ও সাধারন জনগণের সাথে মতবিনিময় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক সুমন বেপারীর সভাপতিত্বে, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারীর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো. খলিলুর রহমান।

এ সময় বক্তব্য রাখেন, পৌর আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক তাকদির হোসেন, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুস সালাম বাচ্চু পাটওয়ারী, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি আ. গাফ্ফার সজিব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজি, সুমন পাটওয়ারী, পৌর ছাত্রলীগ নেতা হৃদয় প্রমুখ।

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, রাজনীতির মূল শিক্ষা হলো মানুষের কল্যাণে কাজ করা। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে পৌরবাসীর উন্নয়নে নিজকে সামিল করতে চাই।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যে রোড ম্যাপ, সেই স্থানে এসে আমাদের ফরিদগঞ্জ পৌরসভার অবস্থান বলতে গেলে তথৈবচ। অবহেলিত এই পৌরসভার উন্নয়ন, পৌরবাসীকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাওয়া এবং পর্যাপ্ত নাগরিক সেবার দানের লক্ষ্যেই আমার প্রার্থী হওয়া। দল আমাকে সঠিক মূল্যায়ন করবে, আমি বিশ্বাস করি।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

১৫ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ৩১ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ মুহররম ১৪৪২ হিজরি, মঙ্গলবার

You might like