মাদারীপুর জেলা আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মুনির চৌধুরীর মনোয়নপত্র দাখিল

মাজহারুল ইসলাম রুবেল, মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই মনোনয়নপত্র দাখিল করেন তিনি। বুধবার ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। আগামী ২০ অক্টোবর মাদারীপুর জেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকতা ও রির্টানিং কর্মকর্তা মো. মনিরুজ্জামানের কাছে জেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী তার মনোনয়নপত্র জমা দেন।

সকালে মনোনয়নপত্র দাখিল করতে যাওয়ার আগে তিনি শিবচরের দত্তপাড়ায় ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদা ভাই) এর কবর জিয়ারত করেন। এসময় নেতা-কর্মী ও সমর্থকদের নিকট দোয়া চান তিনি।

মুনির চৌধুরী বলেন, মাদারীপুর জেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি। আমি আপনাদের কাছে দোয়া ও ভালোবাসা চাই। মাদারীপুরের উন্নয়নের সুযোগ করে দিতে নির্বাচনে বিজয়ী করতে মাদারীপুরবাসীর নিকট আমার বিনীত প্রার্থনা।

উল্লেখ্য, গত ২৩ জুলাই জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে জেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য হয়। আগামী ২০ অক্টোবর জেলা পরিষদ উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০৫ সফর ১৪৪২ হিজরি, বুধবার

You might like