‘আপনারা আমাকে নির্বাচিত করলে আপনাদের ভোটের মর্যাদা রাখবো’

চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ডে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের গণসংযোগ ও উঠান বৈঠক

গাজী মোঃ মহসিন :
চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড, পৌরসভার বর্ধিত অংশের একটি ওয়ার্ড। এ ওয়ার্ডটিতে পৌরসভার অন্যান্য ওয়ার্ড গুলোর মত তেমন কোন উন্নয়নম মূলক কাজ হয়নি। এ ওয়ার্ডটি পৌরসভার একটি জনগুরুত্বপূর্ন ওয়ার্ড হলেও এ ওয়ার্ডটিতে উন্নয়ন মূলক কর্মকান্ডে অনেকটাই পিছিয়ে রয়েছে। আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে পৌরসভার বর্ধিত অংশের উন্নয়ন মূলক কাজগুলো প্রথমে সম্পাদন করবো। গতকাল ১৪নং ওয়ার্ডে দিনব্যাপী নির্বাচনী গণসংযোগকালে কয়েকটি উঠোন বৈঠকে কথাগুলো বলেন আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

তিনি বুধবার চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডে কয়েকটি বাড়িতে উঠোন বৈঠক করেন এবং ভোটারদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি আরও বলেন, ১৪নং ওয়ার্ডটি স্থলপথে চাঁদপুর পৌরসভার প্রবেশদার, তাই এ ওয়ার্ডে নান্দনিক পরিবেশ সৃষ্টি করা সহ ব্যপক উন্নয়নমূলক কর্মকান্ড সম্পাদন করবেন।

তিনি বলেন, আমি দল মত নির্বিশেষে পৌরসভার সকল নাগরিকের সেবা করতে চাই। আমি আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হিসেবে নির্বাচন করলেও, মেয়র নির্বাচিত হতে পারলে সকল দলের মেয়র হিসেবে থাকতে চাই।

এছাড়াও তিনি বলেন, একজন স্যুট টাই পরা ব্যাক্তি আমার কাছে যেমন সেবা পাবেন, একজন রিকশাওয়াল ব্যাক্তিও আমার কাছে তেমন সেবা পাবে। তাই ১৪নং ওয়ার্ড সহ চাঁদপুরকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করতে, নান্দনিক পরিবেশ সৃষ্টি করতে আগামী ১০ অক্টোবর সকলে ভোট কেন্দে উপস্থিত হয়ে নৌকা মার্কা ভোট দিবেন। তিনি বলেন আপনারা আমাকে নির্বাচিত করলে আমি আপনাদের ভোটের মর্যাদা রাখবো। আমি যা করতে পারবো তাই বলি, যা পারবো না, তার কোন প্রতিশ্রুতি দেই না।

তিনি বলেন, ইতিমধ্যেই শিক্ষা মন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে এ ওয়ার্ডে উন্নয়নের জন্য প্রায় ১ কোটি টাকার বরাদ্দ দেওয়া হয়েছে, যার পুরোটাই এই ওয়ার্ডে রাস্তা সহ কয়েকটি উন্নয়ন মূলক কাজে ব্যায় হবে। এটিও আমার সুপারিশেই হয়েছে। তাই আমি বলতে পারি আমাকে নির্বাচিত করলে আমি আপনাদের সেবা করতে পারবো।

দিনব্যাপী ১৪নং ওয়াডে দক্ষিন দাসদী বোরহানুল উলুম আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ব্যবসায়ী সোহাদ বেপারীর উদ্যেগে উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহীল্লাহ্ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আঃ আজিজ খান বাদল, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুকমল কর রামু, সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কাউন্সিলর প্রার্থী খায়রুল ইসলাম নয়ন মিজি, সাবেক সাধারন সম্পাদক মোজ্জাম্মেল হক পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা হোসেন শেখ, মোঃ মানিক খান, মহসিন মজুমদার মন্টু, শাহ আলম মজুমদার নান্নু, মোহাম্মদ আলী গাজী ভবু, দুলাল চন্দ্র ধর, প্রবীন আওয়ামীলীগ নেতা ফজল বেপারী, আঃ রহমান শেখ, ফোরকান খান, মোঃ ফারুক মজুমদার, আলহাজ্ব হুমায়ুন কবির দুলাল মাল, মোঃ ইদ্রীস মিজি, খোকন মেম্বার, আশিকাটি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান, সাবেক মেম্বার তাফাজ্জল আখন্দ।

শিলন্দীয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা বাহাদুর খানের সভাপ্রধানে ওঠোন বৈঠক উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ সেলিম খান, আওয়ামী লীগ নেতা মোঃ ছায়েদ গাজী, মনির উদ্দীন বিদুৎ, মোঃ বোরহান বেপারী, আঃ মান্নান গাজী, আঃ মালেক।

বিকেল ৩টায় মঠখোলাস্থ আওয়ামী লীগ নেতা সেলিম খানের বাড়িতে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আরশাদ মিজি, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মন্টু দেওয়ান,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর ভূইয়া,বন পরিবেশ বিষয়ক সম্পাদক কবির পাটওয়ারী,সদস্য আবুল কালাম,খোকন মিয়াজি।

এছাড়াও প্রত্যেকটি উঠোন বৈঠকে ১৪নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

৩০ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪২ হিজরি, বুধবার

You might like