তরুণ নির্মাতা ইমাম মিয়ার পরিচালনায় শুক্রবার রিলিজ হচ্ছে শর্টফিল্ম ‘তুই ছাড়া বাঁচি কি করে’

বিনোদন প্রতিবেদক :
তরুণ নির্মাতা ও অভিনেতা ইমাম মিয়ার পরিচালনায় শুক্রবার বিকাল ৫ টায় “Eman Media ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হচ্ছে শর্টফিল্ম ‘তুই ছাড়া বাঁচি কি করে’।

এস এম সায়মনের লেখা গল্পটির প্রযোজনা করেছেন মিলন সৃতি নৌ ট্রাসপোর্ট এজেন্সি।

এস এম রনির চিত্রধারনে এতে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেত্রী রেবেকা সুলতানা, ইমাম মিয়া, রুমা আক্তার, মামুন, সুমি, পপি, ফারুক রাজসহ আরো অনেকে।

এই গল্পের বিষয়ে পরিচালক ইমাম মিয়া বলেন, যে কোন কিছুর জন্য দরকার একজন মানুষের ইচ্ছা এবং মনোবল। আমি সামাজিক, পারিবারিক, আর্থিক সকল কিছু উপেক্ষা করে এগিয়ে চলছি। আমার অভিনয়ের প্রতি ভালোবাসা বহুদিনের। আজ আমি কিছুটা সফল বলেই মনে করছি। এটা আমার প্রথম কাজ। আমি ধন্যবাদ জানাই যারা আমার এই পথচলায় সাহায্য ও সহযোগীতা করেছেন। আমি দর্শক শ্রোতাদের উদ্দ্যেশ্যে বলছি আপনারা আমার কাজের একমাত্র বিচারক। আমি গল্পটি ভালো করার চেষ্টা করেছি। বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম।

চাঁদপুরের ছেলে ইমাম মিয়া অভিনয় ভালোবেসে হৃদয়ে লালন করে একজন শিল্পী হয়ে দেশ ও দশের জন্য কাজ করার প্রত্যয়ে এগিয়ে চলেছে।

উল্লেখ্য ইমাম মিয়ার মিডিয়া জগতের শুরুটা হয়েছিলো ২০১৮ সালে চাঁদপুরের উদীয়মান সাংস্কৃতিক কর্মী, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা, অপু মিডিয়া জোনের কর্নধার সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরীর হাত ধরেই। তিনি এই পর্যন্ত প্রায় কয়েকটি নাটক ও শর্টফিল্মে কাজ করেছেন। ইমাম মিয়া ভবিষ্যত পথচলায় সবার কাছে দোয়া কামনা করছেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

২১ অক্টোবর ২০২০ খ্রি. ০৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

You might like