কুমিল্লায় আন্তঃজেলা গরু ডাকাতচক্রের মূলহোতাসহ ৩ জন গ্রেপ্তার

২ লাখ ৯৬ হাজার টাকা উদ্ধার

 

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় আন্তঃজেলা গরু ডাকাতি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। বিশেষ অভিযান পরিচালনা করে এদের আটক করা হয় এবং এসময় ২ লাখ ৯৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

গ্রেপ্তার হওয়া ডাকাত চক্রের মূল হোতা দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০)। তার সহযোগী অপর দুই সদস্য কুমিল্লা নগরীর চর্থা এলাকার রুপা মিয়ার ছেলে মোঃ সহিদ মিয়া (৩৫) ও মাসুম মিয়া (৩৮)।

ডাকাত চক্রের সহযোগী সহিদ ও মাসুম পেশায় মাংশ বিক্রেতা (কশাই)। তারা দীর্ঘদিন ধরে চোরাই গরুর জবাই করে মাংশ বিক্রি করে আসছিলো।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম বলেন, গত ২২ অক্টোবর কোতয়ালী মডেল থানার ঘিলাতলী গ্রামের মনিরুল ইসলামের চৌধুরী ডেইরী ফার্ম থেকে এই সংঘবদ্ধ ডাকাত দল ১৬টি গরু নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হলে। পুলিশ অভিযান চালিয়ে বুধবার বিকেলে গরু ডাকাতদের আটক করতে সক্ষম হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো জানানো হয়, আটক গরু ডাকাত চক্রের মূল হোতা মোহাম্মদ আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ ৬ টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হকসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

২৯ অক্টোবর ২০২০ খ্রি. ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

 

You might like