জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইয়াং-এর ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষিত

মাজহারুল ইসলাম (রুবেল), মাদারীপুর :

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইয়াং-এর ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। আজ ৩০শে অক্টোবর রাজধানীর একটি অভিজাত ক্লাবে জেসিআই ঢাকা ইয়াং-এর ২০২০ কার্যকরী বছরের জেনারেল এসেম্বলিতে এই নতুন কমিটি গঠিত হয়।

নতুন কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সানজিদা শারমিন, ভাইস প্রেসিডেন্ট-হুমায়রা নূর এবং এস এম মুক্তাদিরুল হক।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন সেক্রেটারি জেনারেল আনিকা দাইয়ান। ট্রেজারার এম ডি রফিকুল ইসলাম রুম্মন। জেনারেল লিগ্যাল কাউন্সিল রাবেয়া নাসির অভি। ডিরেক্টর সামী মাহমুদ খান, আইপিএলপি ইমতিয়াজ চৌধুরী, ২০২১ কার্যনির্বাহী কমিটিতে স্থান পেয়েছেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের অন্যান্য শাখার সদস্যরা।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত।

এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারাবিশ্বে সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই এর ১৪টি লোকাল চ্যাপ্টার কাজ করছে।

মাদারীপুর শিবচরের কৃতি-সন্তান নাজমুল হোসেন সবুজ, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এর ২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট হওয়ায় শিবচরে বসবাসরত তার পরিবারসহ এলাকাবাসী তার মুঠোফোনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

৩০ অক্টোবর ২০২০ খ্রি. ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

You might like