সমুদ্রে অশ্লীল ভিডিও করে ফেঁসে গেলেন অভিনেত্রী পুনম

বিনোদন ডেস্ক

আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। তাই নানা অজুহাতে বিতর্ক তৈরি করে খবরে থাকতে জুড়ি নেই তার। ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন, ২০১১ সালে এমন বিস্ফোরক ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন পুনম। এরপর থেকে পুনম পান্ডেকে দেখা গেছে নানা বিতর্কের জন্ম দিতে।

একাধিকবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্ধনগ্ন ছবি ও ভিডিও পোস্ট করে শিরোনামে এসেছেন। এবার বলিউডের এই মডেল ও অভিনেত্রীর বিরুদ্ধে সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিয়ো শুট করার অভিযোগ উঠলো। সেজন্য তার নামে এফআইআরও হয়েছে বলে জানা গেছে।


জি নিউজ ইন্ডিয়া জানাচ্ছে, সমুদ্র সৈকতে হাজির হয়ে অশ্লীল ভিডিয়ো শুটের অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে অভিনেত্রী পুনম পান্ডের বিরুদ্ধে। যদিও কে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, সে নাম প্রকাশ করেনি পুলিশ।

বিয়ের পর সম্প্রতি গোয়ায় যান পুনম পান্ডে। গোয়ায় থাকাকালীন কঙ্কনা সৈকতে শুটিংয়ের সময়ই পুনমের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগটি। গোয়ার চাপোলি ডামে ভিডিয়ো করছিলেন পুনম। সেই সময় গোয়া ফরওয়ার্ড পার্টির তরফে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় বলে সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে প্রকাশ করা হয় সেই খবর।

প্রসঙ্গত, বিয়ের পর শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় পাড়ি দেন। সেখানে গিয়ে শ্যাম তার উপর শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ করেন পুনম। পরে অবশ্য স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলে নেন তিনি।

 

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

০৪ নভেম্বর ২০২০ খ্রি. ১৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

 

You might like