রায়পুরে দেবরের হাতে পৈচাশিক নির্যাতনের শিকার গৃহবধূ রানু

মোঃ হৃদয় হোসেন, রায়পুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী স্বামীর আপন ভাইয়ের (দেবর) হাতে বর্বর পৈচাশিক নির্যাতনের শিকার হয়েছেন রানু (৪০) নামের এক গৃহবধূ।

শুক্রবার সকালে উপজেলার ১০নং ইউনিয়নস্থ ৮নং ওয়ার্ডের হৈরাদী বাড়িতে এই নির্মম ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানাযায়, উল্লেখিত বাড়ির কদর আলীর ছেলে জসিম (২৭) তার স্ত্রীসহ তার প্রবাসী ভাই নিজামের স্ত্রী’র সাথে বিভিন্ন সময়ে খুটিনাটি বিষয় নিয়ে বাক বিতন্ডতা করে আসছে,এবং বখাটে জসিম বিভিন্ন কারণে একাধিক মামলার আসামী হয়ে কোর্টে হাজিরাও দিচ্ছে,আর একটি মামলার প্রত্যক্ষ স্বাক্ষী হচ্ছেন জসিমের ভাবি রানু।

এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে জসিম ও তার স্ত্রী মিলে রানু কে বাড়ির উঠান থেকে টেনে হিঁছড়ে ঘরের ভিতর নিয়ে হাত-পা বেঁধে বেদম মারধর করে এবং একপর্যায়ে রানুর যৌনাঙ্গে গরম চামছ দিয়ে ছেঁকা দেয়। মূমুর্ষ এবং হাত-পা বাঁধা অবস্থায়ই রানুকে ঘরে আটকিয়ে রেখে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রানুর সন্তানদের আত্নচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে দ্রুত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয় ইউপি সদস্য শফিক জানান এই ধরনের নির্মম নির্যাতন যেন মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়, আমিও এই ঘটনার সুষ্ঠ বিচার দাবি করছি। ঘটনাটি সম্পর্কে সঠিক তদন্ত পূর্বক বিচার দাবি করে রায়পুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানাযায়। রানুর সন্তানেরা এবং এলাকাবাসী উক্ত ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তি দাবি করছেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০১২:৪১ পিএম

২১ নভেম্বর ২০২০ খ্রি. ০৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৫ রবিউস সানি ১৪৪২ হিজরি, শনিবার

You might like