অপরাধ দমনে পুলিশকে সহায়তা করুন : ওসি নাছির উদ্দিন মৃধা

গোলাম নবী খোকন:

চাঁদপুরের মতলব উত্তরে বাংলাদেশ পুলিশ মতলব উত্তর থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সমাবেশ ২০২০ মতবিনিময় সভায়প্রধান অতিথি বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা।

তিনি বক্তব্যে বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার। এই শ্লোগান বাস্তবায়ন করার লক্ষ্যে বিভিন্ন অপরাধ দমনে পুলিশকে সহায়তা করতে হবে ।

তিনি আরও বলেন –জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। এই অঙ্গীকারকে বাস্তবায়নের লক্ষ্যে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে সকলের সোচ্চার থাকতে হবে। যারা এ সমস্ত কাজে জড়িত অদ্য থেকেই ফিরে আসুন। নচেৎ কাউকেই ছাড় বা রেহাই দেয়া হবেনা। তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে। প্রত্যেক ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের জন্য একজন করে থানা পুলিশের কর্মকর্তা থাকবে। আইন নিজের হাতে না নিয়ে, যে কোন অপরাধ সংগঠিত হোক থানা পুলিশকে অবহিত করবেন। আমরা আপনাদের পাশে সবসময় আছি এবং থাকবো ।

আজ ২৪ নভেম্বর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের সাহেব বাজারে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠানে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এস,আই মোস্তাফিজুর রহমানের উপস্হাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা কমিউনিটি পুলিুশং কমিটির সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী।

থানা সেকেন্ড অফিসার জনাব মহিউদ্দিন ,মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি গোলাম নবী খোকন, ফতেপুর পূর্ব ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জয়নাল আবদীন সরকার , ইউপি সদস্য তাহমিনা আক্তার নিপা,আ: হালিম সরকার ,খোরশেদ আলম, বাজার কমিটির সভাপতি মো. শাহজাহান সরকার প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অধ্যাপক মাওলানা মো. শাহজাহান মিয়া।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী শুক্কুর আলী, সাংবাদিক আতিকুর রহমান দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী আলী আহমদ সরকার,শাহআলম সরকার, নিজাম উদ্দিন সরকার, ৯নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সাবেক সভাপতি কাশেম বেপারী, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আবু সাইদ সহ ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি-পেশা মানুষ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৮:২১ পিএম

২৪ নভেম্বর ২০২০ খ্রি. ০৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার

 

You might like

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়