চাঁদপুরে পালবাজারের চালের আড়ৎ থেকে প্লাস্টিকের চাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর শহরের পাল বাজারের শাহা ব্রাদার্স নামে একটি চালের দোকান থেকে প্লাস্টিকের চাল উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

জানা যায়, ১ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর নির্দেশে চাঁদপুর
১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী এক ক্রেতার কাছ থেকে সন্ধান পেয়ে পালবাজার এর প্রথম গেটের পাশে থাকা শাহ ব্রাদার্স নামে একটি চালের আড়ত থেকে চায়না প্লাষ্টিকের তৈরি নকল চাউল উদ্ধার করেন।

বিষয়টি তাৎক্ষণিক চাঁদপুরের পুলিশ সুপারকে জানালে, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা বিষয়টি নিয়ে গুরুত্বের সাথে ব্যাবস্থা গ্রহন করেন‌ বলে জানা গেছে।

তবে চাঁদপুর মডেল থানা পুলিশ কর্মকর্তারা জানালেন ভিন্ন কথা তারা বলছেন সেগুলো প্লাস্টিকের চাল নয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত হারুনুর রশিদের সাথে কথা হলে তিনি বলেন, যে চাল গুলো উদ্ধার করা হয়েছে সেগুলো প্লাস্টিকের চাল নয়। সেগুলো প্রকৃত ধানের চাল। তাহলে উদ্ধারকৃত কিছু চাউল যে কালো দেখতে পাওয়া গেছে ?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে ক্রেতা ওই ওই সির্দ কালো চাল গুলো নিয়ে এসেছেন। তিনি বলছেন, পাল বাজারের শাহা ব্রাদার্স থেকে তিনি চালগুলো ক্রয় করেছেন এবং তার রান্না করার পর সেগুলো কালো হয়ে গেছে। তবে তিনি ওই দোকানের চাল ক্রয়ের কোন রশিদ দেখাতে পারেননি আর ওই দোকানে প্লাস্টিকের চাল পাওয়া যায়নি বলে তিনি জানান।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০১:০১ পিএম

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

You might like