মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দের বিক্ষোভ

গোলাম নবী খোকন :

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করার প্রতিবাদে আজ ৬ ডিসেম্বর মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির উদ্যেগে ছেংঙ্গারচর পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ত্ব করেন নব গঠিত মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক যুদ্ধ কালীন সময়ে বৃহত্তর মতলব থানা মুক্তি যোদ্ধা কমান্ডার, জেলা মুক্তি যোদ্ধা সাবেক কমান্ডার মিয়া জাহাঙ্গীর আলম।

তিনি বক্তব্যে বলেন জাতির জনকের ভাস্কর্য যারা ভাংচুর করছে এবং যারা ভাস্কর্য ভাংচুর করার চেষ্টা করছে তাদেরকে আমরা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ সকলে মিলে অপপ্রচার কারীদের বিরুদ্ধে দাত ভাঙা জবাব দিব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করার ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সর্বোচ্চ শাস্তি দেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

অনুষ্ঠানে যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর মাষ্টারের উপস্হাপনায় বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক সরকার মোঃ আলাউদ্দিন ও যুগ্ন আহ্বায়ক বীর মুক্তি যোদ্ধা মোখলেছুর রহমান মাষ্টার।

এ ছাড়া অনুষ্ঠানে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য গিয়াসউদ্দিন চৌধুরী, শহিদ উল্লাহ প্রধান,সিরাজুল ইসলাম লস্কর, গোলাম নবী বাদল, কবির হোসেন মাষ্টার, চেয়ারম্যান নুরমোহাম্মদ, চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, চেয়ারম্যান শরীফ সরকার, চেয়ারম্যান হাবিবা ইসলাম সিফাত, বীর মুক্তি যোদ্ধা বাবু রাধেশ্যাম, আলমাহমুদ (টিটু) মোল্লা ও আসাদুজ্জামান।

এ ছাড়া উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ,ছাত্র লীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃ বৃন্দ ও ছেংঙ্গারচর পৌর আওয়ামীলীগ ও সহ যোগী সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির নেতৃ বৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর কারীদের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:২৪ পিএম

০৬ নভেম্বর ২০২০ খ্রি. ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার

You might like