মুজিববর্ষ উপলক্ষে ফায়ার সার্ভিস মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মো. সোহেল কিরণ :

মুজিববর্ষ উপলক্ষে ফায়ার সার্ভিস মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিরার (২৪ জানুয়ারি) ফায়ার সার্ভিস সদর দপ্তরে বিকেল সাড়ে ৩টায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন।

এ সময় অধিদপ্তরের পরিচালকগণসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুই সপ্তাহব্যাপী চলমান এই মিনি ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। ১৬ দলের মধ্যে বিভিন্ন ইভেন্টে বিজয়ী হয়ে সোনালি অতীত অফিসার্স ক্লাব ও সিদ্দিকবাজার সদর দপ্তর ফুটবল দল ফাইনাল খেলায় একে অপরের মুখোমুখি হয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই প্রতিযোগিতায় টাইব্রেকারে বিজয় অর্জন করে চ্যাম্পিয়ন হয় সদর দপ্তর সিদ্দিকবাজার দল। রানার্স আপ হয় সোনালি অতীত অফিসার্স ক্লাব।

তিযোগিতা শেষে প্রধান অতিথি ফায়ার সার্ভিসের মহাপরিচালক তাঁর বক্তব্যে বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের অভিনন্দন জানান এবং সকলের হাতে ট্রফি তুলে দেন। প্রতিযোগিতায় বর্ষীয়ান সেরা খেলোয়াড়ের ট্রফি অর্জন করেন ঢাকার সহকারী পরিচালক ছালেহ উদ্দিন। ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হন নূর ইসলাম। টুর্নামেন্ট সেরার ট্রফি জেতেন স্টেশন মিজানুর রহমান এবং সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জেতেন ফায়ারম্যান মোয়াজ্জেম হোসেন।

You might like