শ্রীমঙ্গলে অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে আটক ৪

নিউজ ডেস্ক :
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের অদূরে হাউজিংস্টেট এর নিকটবর্তী এলাকায় আসমা আক্তার এর বাসা থেকে অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে দুই নারী ও দুই যুবককে পুলিশ আটক করেছে।

পুলিশের সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থানার ওসি আবদুস ছালিকের নির্দেশে তদন্ত কর্মকর্তা হুমায়ূন আহমেদের সহযোগিতায় এসআই মোহাম্মদ আলমগীর ও অন্যান্য পুলিশ সদস্যদের অংশগ্রহণে ১৫ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় হাউজিংস্টেট এলাকার সন্নিকটে অভিযান চালিয়ে আসমা আক্তারের বাসা থেকে দুই যুবক ও দুই নারীকে আটক করে থানায় নিয়ে আসে, আটককৃতরা বর্তমানে থানায় রয়েছে।

আটককৃতরা হলো আফসানা বেগম (৩৫) পিতা আমীর হোসেন দেওয়ান,গজারিয়া,মুন্সিগঞ্জ।রাশিদা বেগম (২৬) পিতা মোঃ আইয়ুব আলী, গ্রাম কলারদুলিয়া,নাজিরপুর,পিরোজপুর,বরিশাল। আব্দুল ওয়াহিদ (২৭) পিতা রহমত আলী, গ্রাম স্নানঘাট, বাহুবল, হবিগঞ্জ।মোহন মিয়া (২৩) পিতা শেখুল মিয়া, গ্রাম লালবাগ, থানা শ্রীমঙ্গল,মৌলভীবাজার।

এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা হুমায়ূন আহমেদ তাদের আটকের কথা স্বীকার করে বলেন, অসামাজিক কর্ম কাণ্ডের মূল হোতাকে যথাসম্ভব দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং সকল অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এদিকে এলাকাবাসীর দাবী অসামাজিক কর্ম কাণ্ডের সবগুলো স্পটে নিয়মিত অভিযান চালালে অনৈতিক কর্ম কাণ্ডের লাগাম ধরা যাবে। বিশেষ করে যে সমস্ত আবাসিক স্পট কথিত রিসোর্টের নামে স্কুল কলেজ গামীদের বিপথের রাস্তা খোলাসা করে দিচ্ছে তাদের প্রতি নজর রাখার জন্য শ্রীমঙ্গল থানা প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

13 জন পড়েছেন

You might like