ঢাকার দোহারের লটাখোলায় ছোট ভাইয়ের হাতে নির্যাতিত বড় ভাই

নিজস্ব প্রতিবেদক :  ঢাকার দোহারের লটাখোলা গ্রামে জমি সংক্রান্ত জেরে ছোট ভাই বাহারুল ইসলাম হিরু বড় ভাই কে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করেছে। বিগত কয়েকদিন যাবত ধরেই দফায় দফায় কয়েকবার বড় ভাই কে নির্যাতন করে আসছিলো ছোট ভাই।

তার ই সুবাদে গত ২২শে ফেব্রয়ারী সোমবার লটাখোলায় বাহারুল ইসলাম (হিরু) এর নিজ বাড়িতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, দোহার পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিল বদরুল ইসলাম বদু দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর রশীদ, আগলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাজল, সহ আরো অনেকের উপস্থিতিতে গ্রাম্য শালিশির মাধ্যমে বিচার কার্য সম্পন্ন হয়।

শালিশে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল আগামী ২৭ ফেব্রয়ারী শনিবার বাসায় এসে উভয়পক্ষের সীমানা নির্ধারণ করে দেবে। এবং আপাতত বাসার মেইন গেইট উন্মুক্ত থাকবে চলাচলের জন্য।

সেই সুবাদে বড় ভাই গেইট দিয়ে যাওয়ার সময় পেছন দিক থেকে এসে ছোট ভাই বড় ভাইয়ের উপর আক্রমণ করে এবং তাকে শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন করে।

বিষয়টি দোহার থানায় লিখিত অভিযোগ করলে ২৪ ফেব্রয়ারী বুধবার দুপুরে দোহার থানা এ এস আই মোমেন আলম ঘটনাস্থলে তদন্ত করতে আসলে বাহারুল ইসলাম হিরু পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে তদন্ত কাজে বাধা দেয় এবং বার বার তাকে চাকরির হুমকি দেয়।

এ বিষয় সম্পর্কে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামালের নিকট জানতে জানালে তিনি জানান আমরা জনগণের বন্ধু জনতা আমাদের বিভিন্ন সময় বিভিন্ন কথা বলবে সব কথা আমলে নিলে তো আমরা কাজ করতে পারবো না। তবে বিষয় টি আমি তদারকি করছি।

You might like