নারায়ণগঞ্জ মহানগর যুবদলের তথ্য ফরম বিতরণ

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটি কর্তৃক প্রদত্ত তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) দুপরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় একটি ল চেম্বারে যুবদল নেতাকর্মীদের হাতে তথ্য সংগ্রহ ফরম তুলে দেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু, সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, যুবদল নেতা তরিকুল ইসলাম, সম্রাট হাসান সুজন, আশিকুর রহমান অনি, রিকসন খান, পলাশ প্রধান, এলকে রনি প্রমুখ।

তথ্য সংগ্রহ ফরম বিতরণকালে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, মহানগর যুবদলের কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা উচিত। যারা দীঘদিন রাজপথে আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছে তাদের মাধ্যমে কমিটি গঠন করা হলে সংগঠন গতিশীল হবে। আর যাদেরকে গত কয়েক বছর রাজপথে দেখা যায়নি, আন্দোলন সংগ্রামে অংশ না নিয়ে ঘরে বসে ছিলো, কোন ভাইয়ের বদৌলতে তারা যেনো কমিটির নেতৃত্বে আসতে না পারে। কারন তাহলে আগামী দিনের আন্দোলন সংগ্রামে মহানগর যুবদল মুখ থুবরে পড়বে। সকল যুবদল নেতাকর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন।

প্রসঙ্গত, গত ২০১৮ সালের ১৯ অক্টোবর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে সভাপতি করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় যুবদল। কমিটির বাকী সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মনোয়ার হোসেন শোখন, সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু, সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান ও সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু।

আংশিক কমিটি ঘোষণার ৫ মাস পর খোরশেদকেই সভাপতি রেখে ২০১ সদস্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি বাতিল করে দেয়া হয় মহানগর যুবদলের কমিটি।

8 জন পড়েছেন

You might like