নবাবগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর বাজার সংলগ্ন খাঁন মার্কেটে এলাকায়, শুক্রবার রাতে ডাকাতির প্রস্তুুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। আটকৃত ডাকাতরা হলেন মুন্সিগঞ্জ জেলার মো. শাহ আলম(৩৫) পিতা মৃত শেখ হৃদয়, মো. জুম্মন হোসেন(২৪) পিতা বাদল মিয়া এছাড়া নারায়নগঞ্জ জেলার মো. দেলোয়ার হোসেন (৩৫) পিতা শহিদুল্লাহ, মো. ইউসুফ, পিতা জমসের আলী ও মো. ইমন(১৯) পিতা আনোয়ার হোসেন।

এলাকাবাসী জানায়, গালিমপুর, টিকরপুরসহ ঢাকা বান্দুরা নবাবগঞ্জ সড়কে দীর্ঘদিন ধরে এই চক্রটি ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিলো। শুক্রবার পুলিশ তাদের আটক করায় জনগনের মধ্যে কিছুটা স্বস্তি ফিরেছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান আটকৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন যাবত দোহার ও নবাবগঞ্জের বিভিন্ন এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে, উপজেলার গালিমপুর বাজার সংলগ্ন খাঁন মার্কেট এলাকায় শুক্রবার রাতে ডাকাতির প্রস্তুুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করা হয়। আটককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহারকৃত একটি পিকা আপ ভ্যান, চাপাতি, লোহার রড ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার সকাল ১১ টায় তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

You might like