আমি গর্বিত: জিনাত হাকিম

বিনোদন প্রতিবেদক :
জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আজিজুল হাকিমের সহর্ধমীনি নাট্যকার জিনাত হাকিম দেশের শীর্ষস্থানীয় বেসরকারী প্রতিষ্ঠান ওয়াল্টনে ১ এপ্রিল ২০২১ সালে যোগদান করেছেন।

ওয়ালটন গ্রুপের সিস্টার কন্সারন শিল্প প্রতিষ্ঠান ” ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড” এর নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালনের জন্য গত ১ এপ্রিল , বৃহস্পতিবার রাজধানীতে বসুন্ধরা ওয়ালটন করপোরেট অফিসে আনুষ্ঠানিকভাবে জিনাত হাকিমকে বরণ করে নেওয়া হয়।

করোনায় লকডাউন ঘোষণার কারনে কর্পোরেট অফিসের বোর্ড রুমে স্বাস্থ্য বিধি মেনে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয় ও সকল কর্মকর্তার সাথে পরিচয় করিয়ে দায়িত্ব অর্পণ করা হয় । জিনাত হাকিমকে স্বাগত জানান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটনের পরিচালক ও ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব এস এম মঞ্জুরুল আলম অভি। ফুল দিয়ে অভিবাদন জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, ডিএমডি (ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে), হুমায়ূন কবীর ( ডিএমডি – হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে) এবং মোঃ এমদাদুল হক সরকার ( ডিমডি- মারসেল)। আরও ছিলেন নির্বাহী পরিচালক ,আজিজুল হাকিম , মোহাম্মদ রায়হানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ প্রসঙ্গে জিনাত হাকিম বলেন , ‘ওয়ালটন বাংলাদেশের প্রতিষ্ঠান, দেশের মানুষের প্রতিষ্ঠান। ওয়ালটন আজ সকলের কাছে এক বিশ্বস্ততা ও আস্থার নাম । বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে ওয়ালটনের ভুমিকা অসীম ও অনস্বীকার্য । বিশ্ব দরবারে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে বাংলাদেশকে বিশ্বে ব্রান্ডিং করছে এই শিল্প প্রতিষ্ঠান।

” ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড” ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে তৈরী করছে বিশ্ব মানের প্রযুক্তি পণ্য ল্যাপটপ , মোবাইল , কম্পিউটার । নানারকম আধুনিক প্রযুক্তি পণ্য উৎপাদন ও সরবরাহ করে বাংলাদেশকে উন্নয়নের শিখরে পৌঁছাতে ভুমিকা রাখছে । ওয়ালটন পরিবারে সম্পৃক্ত হতে পেরে আমি গর্বিত।

You might like