প্রশংসায় ভাসছেন রাকিব ও জিসান

বিনোদন প্রতিবেদক :
শুরুটা মোবাইল ভিডিও ফান করতে করতে। একটা সময় পেশাদার ইউটিউবারও হয়েছেন খুলনার ছেলে রাকিব হাসান মারুফ। এখন শুধু পেশাদারই নন বরং জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে অন্যতম। তবে যে ভিডিও নির্মাণ করেন তাতে মূল ধারা বললে ভুল হবে না বৈ সঠিকই হবে।

কেননা গ্রামীন আবহে ভিডিও নির্মাণ করেন যাতে থাকে গল্পের নির্ভরতা এবং অশ্লীলতা মুক্ত। নিজের প্রডাকশন ফ্যামিলি এন্টারটেইন্টম্যান্টের গন্ডি ফেরিয়ে এখন কাজ করছেন জনপ্রিয় একাধিক প্রডাকশন হাউসের সাথেও।

সম্প্রতি রাকিব হাসান মারুফ ও তার ছোট ভাই খাইরুল ইসলাম জিসান জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামানের পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন। নাটকের নাম শুশ্বরের ফেসবুক। এ নাটকে নাটকটি প্রচারিত হয় শামীম জামানের নিজস্ব প্রডাকশন শরৎ টেলিফিল্মের ইউটিউব চ্যানেলে শরৎ টেলিফিল্মে। নাটকটি প্রচারের পর থেকেই অনলাইনে দর্শক প্রশংসায় ভাসছেন জনপ্রিয় এ দুই ইউটিউবার রাকিব হাসান মারুফ ও খাইরুল ইসলাম জিসান।

এ প্রসঙ্গে রাকিব হাসান মারুফ বলেন, ‘ আসলে আমি এবং আমার ছোট ভাই আমাদের নিজস্ব প্রকাশনের কাজ নিয়েই ব্যস্ত থাকতে হয়। বাইরের কাজ করার সুযোগ তেমন হয় না কারণ নিজেদের ব্যস্ততা। তবে জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান ভাইয়ার সঙ্গে একটি কাজ করার সুযোগ হয়েছে তিনিও খুব চেয়েছেন তাই আর গল্পও আমার ভালো লেগেছিলো। এমন গল্প পেলে আরও কাজ করবো আগামীতে।’

খাইরুল ইসলাম জিসান বলেন, ‘ অভিনয় এখন নেশার মতো হয়ে গেছে এটি ভিন্ন রকম নেশা তাই প্রতি সপ্তাহে আমাদের চ্যানেলে নিজেদের অভিনীত ভিডিও প্রকাশ করে থাকি। শামীম জামান ভাইয়ার সঙ্গে একটি কাজ করে খুব ভালো লাগছে। ভালো গল্প পেলে আরও কাজ করার ইচ্ছে আছে।’

শুশুরের ফেসবুকে আরও অভিনয় করেন শামীম জামান, হেদায়েত নান্নু, সাবরিনা তন্বী ও শামীনা বাসার।

You might like