স্বপ্ন একজন ভালো মানের পরিচালক হওয়া

বিনোদন প্রতিবেদক :
অমিত হাসান। দীর্ঘদিন ধরেই নির্মাণের সাথে সম্পৃক্ত। বলা যায় প্রতিনিয়ত কানে বেজে ওঠে ফাইভ ফোর থ্রি টু ওয়ান জিরো এ্যাকশন।

শোবিজে একজন পরিচালকের দায়িত্ব অনেক তবে প্রধান সহকারী পরিচালক মানেই প্রতিনিয়ত একটি শুটিং সেটে ব্যস্ত থাকা। ঠিক তেমনই ব্যস্ত একজন প্রধান সহকারী পরিচালক অমিত হাসান। স্বপ্ন তার একজন ভালো মানের পরিচালক হওয়া।

সে ধারায় কাজ করছেন। সম্প্রতি একাধিক নাটক নির্মানের সঙ্গে আছেন সম্পৃক্ত এর মধ্যে, ‘রহিম ভাই মিলিনিয়ার’, ‘গফুরের গুপ্তধন’, ‘মজিদের কোলবালিশ’, ‘সাবলেট বাবু’, ‘তুমি কোন গগণের তারা’, ‘রাত ভয়ংকর’, ‘যাদুর বাক্স’, ‘বৃষ্টির গান’, ‘ফ্লাশব্যাক’, ‘ড্রাইভার’। নাটকগুলোর প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেন অমিত।

প্রচারের পর নাটকগুলো অনলাইন মাধ্যমে প্রশংসিত হয়। এছাড়াও বর্তমানে প্রচার চলতি তিনটি ধারাবাহিক নাটক ‘বিবাহ হবে’, ‘সেয়ান আনলিমিটেড’ ও ‘আরশিনগর’ এর প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘ নির্মাণকে ভালোবেসেই কাজ করছি। স্বপ্ন একজন ভালো পরিচালক হবো। চেষ্টা করে যাচ্ছি যারা আমার গুরুজন আছেন এবং নাটকের পরিচালক হিসেবে কাজ করছেন তাদের দিক নির্দেশনা মতো কাজ করার চেষ্টা করি। আগামীতেও বিনয়ের সঙ্গে কাজ করে যাবো।

You might like