ব্রাহ্মণবাড়িয়া কসবায় পুরকুইল হাজী গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

মোঃ রফিকুল ইসলাম, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলাস্থ কসবা উপজেলাধীন ২নং মেহারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ দুপুর ২:০০ ঘটিকায় রমজান হোক সকলের জন্য রহমত ও বরকতময় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সামান্য হাসিঁ ফোটানোর আশায় পুরকুইল হাজী গ্রুপের প্রায় দুই শত গরীব-অসহায় পরিবারের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুরকুইল গাউছিয়া হাবিবিয়া দরবার শরীফের পীরসাহেব হযরত মাওলানা ছদরুদ্দীন আহমদ। তিনি তার বক্তৃতায় পবিত্র কুরআনের সূরা বাকারার-২৭১ নম্বর আয়াতের বঙ্গানুবাদ শুনান “যদি তোমরা প্রকাশ্যে দান-খয়রাত করো, তবে তা কতইনা উত্তম।
আর যদি দান-খয়রাত গোপনে করো এবং অভাবগ্রস্তদের দিয়ে দাও, তবে তা তোমাদের জন্য আরও উত্তম। আল্লাহ তা’আলা তোমাদের কিছু গোনাহ দূর করে দিবেন।আল্লাহ তোমাদের কাজ কর্মের খুব খবর রাখেন।” আমি খুব আনন্দিত আমার গ্রামের সংগঠনের এমন উত্তম কার্যক্রমে উপস্থিত হতে পেরে এবং হাজী গ্রুপের সকল সদস্যদের এমন উদ্যেগের ভূয়সী প্রশংসা করেন।

পুরকুইল হাজী গ্রুপের সভাপতি মোঃশামিম আহমেদ বলেন, আমরা ২০১৬ সালে পুরকুইল হাজী গ্রুপ নামক একটি সংস্থা গঠন করি আমাদের গ্রামের দেশি ও বিদেশীদের সমন্বয়ে। আল্লাহর রহমতে আমরা এই প্রতিষ্ঠানের সহায়তায় গ্রামের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা, মেধাবী শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনাসহ প্রতিবছর গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে থাকি।

তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন আল্লাহর রহমতে কোভিড-১৯ নিজ নিজ চেষ্টায় প্রতিহত করতে পারি এবং সেই সাথে যেন প্রতিবছর এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখতে পারি।

You might like