দোহারে নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

মাকসুমুল মুকিম দোহার -নবাবগঞ্জ (ঢাকা) :

ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নে নিম্নআয়ের মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মুকসুদপুর ইউনিয়ন পরিষদে সরকারের ভিজিএফের আওতায় ত্রাণ হিসেবে ১০ কেজি চালের পরিবর্তে প্রতিটি পরিবারকে নগদ ৫শত টাকা করে মোট ১হাজার ৪ শত ৭৭ টি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময়ে দোহার উপজেলা পরিষদ ও প্রশাসন আরও ৪০টি অসহায় জেলে পরিবারের মাঝে জাটকা নিধনরোধকল্পে এবং করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ৪০ কেজি করে ভিজিএফের চাল সহায়তা প্রদান করেন।

অপরদিকে, উপজেলার নয়াবাড়ি, মাহমুদপুর, কুসুমহাটি ও নারিশা ইউনিয়নে মোট ৫ হাজার ৯শত ৮ টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
এ ছাড়াও দোহার উপজেলায় মোট ৮৫০টি অসহায় জেলে পরিবারের মাঝে জাটকা নিধনরোধকল্পে এবং করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ৪০ কেজি করে ভিজিএফের চাল সহায়তা প্রদান করা হয়েছে।

সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দোহার উপজেলার প্রতিটি ইউনিয়নে এ সহায়তা প্রদান করা হবে। ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকা দোহার-নবাবগঞ্জ উপজেলায় করোনাকালীন সময়ে প্রায় ৮০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. এ হান্নান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল সাঈদ, উপজেলা মৎস কর্মকর্তা প্রিয়াঙ্কা সাহা, উপজেলা সমবায় কর্মকর্তা মো. আলাউদ্দিন মিয়া প্রমুখ।

You might like