৫’শতাধিক অসহায়দের মাঝে ঈদ ও করোনা সামগ্রী বিতরণ করলেন সুপার স্টার ডিএ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাব

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, সুপার স্টার চিত্রনায়ক ডি এ তায়েব বলেছেন সকল ভালো কাজে ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাব অংশগ্রহণ করে আসছে। তেমনি ঈদ উপহার ও করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ দেশের এই ক্রান্তিলগ্নে একটি মহতি উদ্যোগ।

পজেটিভ কাজে ক্লাবটি যেমন এগিয়ে আসে, ঠিক এভাবে সমাজের সকলকে এগিয়ে আসা উচিত। বর্তমান সময়টা খুবই খারাপ যাচ্ছে। তাই সকলকে সচেতন থাকতে হবে। এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সবাইকে আহ্বান জানান।

গতকাল ৮ মে শনিবার দুপুরে এফডিসি এবং ঢাকার বিভিন্ন স্থানে সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের পক্ষ থেকে ৫’ শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এছাড়াও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তিনি বলেন সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের সকল কার্যক্রম অত্যন্ত সুন্দর এবং প্রশংসনীয়। ক্লাবটির শুধু একটি সংগঠন নয়, এটি হৃদপিণ্ড। সংগঠনটি দেশের বিভিন্ন স্থানে তার নাম ও সমৃদ্ধি ছড়িয়ে পড়েছে। অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য তিনি সংগঠনকে ধন্যবাদ জানান। তিনি বলেন ফ্যান ক্লাবটি সমাজের জন্য আরো ব্যাপক কাজ করবে এটাই আমার প্রত্যাশা।

অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ক্লাবের সভাপতি এপেক্স সাঈদ আহসান ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুবা শাহরিন, ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি রেহমান খলিল, সাধারণ সম্পাদক মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইমাম রিপন, ফাউন্ডেশনের উত্তর সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর, ফাউন্ডেশন দক্ষিণের সভাপতি রফিকুল ইসলাম, ডি এ তায়েব ফেন্ডস ক্লাবের সভাপতি ইঞ্জিনিয়ার জাহান এম এ রহমান, এটিএন ল্যান্ড মার্কের পরিচালক মতিন খান, সুমন মাহমুদ, উপস্থাপক জিতু শেখ, সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের প্রধান উপদেষ্টা শরিফুল ইসলাম, উপদেষ্টা হারুন অর রশিদ, হোসেন মোবারক নিশাত, সিনিয়র সহ সভাপতি ফারুক হোসেন কাব্য, সহ সভাপতি আসাদুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সম্পাদক কানিজ ফাতেমা, সাংগঠনিক সম্পাদক সোহান খান, দপ্তর সম্পাদক জাফর হোসেন সিথিল, কোষাধ্যক্ষ হালিম হাসান হিরা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফরিদ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজীব আহমেদ জনি, ধর্ম বিষয়ক সম্পাদক হীরা খান, অভিনেত্রী অনন্যা অনু, রিজমিন সেতু, প্রেমা ইসলাম প্রমুখ।

উল্লেখ্য ২০২০ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে তারা কাজ করে যাচ্ছে। তাদের এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানান।

You might like