জামালপুর শেরপুর জেলা কমিটি গঠন সুপার হিরো ডিএ তায়েব ফ্যান ক্লাব

শেরপুর জেলা প্রতিনিধিঃ সুপার হিরো ডিএ তায়েব ফ্যান ক্লাবের পক্ষ থেকে জামালপুর শেরপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে সভাপতি হালিম ও সেক্রেটারি আলমগীর কে রেখে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন অনুমোদন দেওয়া হয়। সুপার হিরো ডিএ তায়েব ফ্যান ক্লাবের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি রুহুল আমিন কিরন।

এ কমিটিতে আরো যারা আছেন, সহ-সভাপতি ওয়াসিম রানা, নূরুল আমিন, পিয়ুস হুমান, যুগ্ম- সাধারণ সম্পাদক হিরা খান, ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক-শেখ রানা, সহ- সাংগঠনিক সম্পাদক- পাষানী ময়না হেসেন, প্রচার ও প্রকাশক সম্পাদক- আশরাফুল ইসলাম, তথ্য আইন নীতিমালা সম্পাদক ইয়াসিন, নারী বিষয়ক সম্পাদক- নাদিয়া আলম, যুগ্ম প্রচার সম্পাদক- এটিএম ওমর ফারুক, দপ্তর সম্পাদক- মোঃ এম.এ. সুজন, কার্য নির্বাহী সদস্য- সাব্বির আহম্মেদ তুষার, তৌফিক আহমেদ আশিক, সজিব আহমেদ, মাসুম মিয়া, সুবাহান প্রমুখ।

সুপার হিরো ডিএ তায়েব ফ্যান ক্লাবের সভাপতি রুহুল আমিন কিরন বলেন, ডিএ তায়েব ফ্যান ক্লাবের পক্ষ থেকে জামালপুর শেরপুর কমিটির সভাপতি হালিম এবং সেক্রেটারি আলমগীর কে জানায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আরো বলেন, আজকের এ কমিটি বিন্যাশ এটা আপনাদের ই পরিশ্রমের একটি রেজাল্ট আপনাদের নিরলশ ত্যাগই আপনাদের যৌগ্য স্থানে নিয়ে গেছে আশা করব এ আত্ববিশ্বাস কে পূজি করে ইনশাআল্লাহ সবাইকে সাথে নিয়ে আগামীতে আরো ভাল কিছু উপহার দিবো। আপনাদের সম্মান বৃদ্ধি করবেন এই আশাই করব আমি অনেক খুশি আজকে আপনাদের জন্য কমিটি উপহার দিতে পেরে আশা করব এ সংখ্যাটি আগামীতে আরো বৃদ্ধি পাবে সে আশাই করছি শুভকামনা ও ভালবাসা রইল সবার জন্য।

You might like