চাঁদপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

কবির হোসেন মিজি, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে তার নিচে কাটা পড়ে অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ৭ জুন সোমবার রাত দশ টায় চাঁদপুর শহরের রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। তার আনুমানিক বয়স (৫৫) হবে। তবে ওই অজ্ঞাত বৃদ্ধের কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান সোমবার রাত পৌনে দশটার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস চাঁদপুর রেলওয়ে স্টেশন থামেন। যাত্রী নামিয়ে সেখান থেকে ছাড়ার সময় ওই অজ্ঞাত বৃদ্ধকে দৌড়ে ট্রেনের বগিতে উঠার জন্য চেষ্টা করতে দেখেন।

ট্রেনের ছেড়ে দেয়ায় অনেকটা চলন্ত অবস্থায় অসাবধানতাবশত ট্রেনের পাদানিতে তার পড়নের লুঙ্গি আটকে সে ট্রেনের নিচে পড়ে যায়। এতে তার দুটি পা কাটা পড়ে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে পড়েনন। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এখনো পর্যন্ত ওই নিহত বৃদ্ধের কোন প্রকার নাম-পরিচয় পাওয়া যায়নি। অনেকেই ধারণা করছেন তিনি একজন শ্রমিক ছিলেন হয়তো দিনভর কাজ শেষে ঘরে ফেরার সময় তিনি এ দুর্ঘটনায় নিহত হন।

দয়া করে সবাই শেয়ার করে বৃদ্ধ এ লোকটির পরিচয় উদ্ঘাটনে সহায়তা করুন।

12 জন পড়েছেন

You might like