শাহরাস্তির উয়ারুকে মেডিল্যাব হসপিটাল এন্ড ট্রমা সেন্টার উদ্বোধন করলেন রফিকুল ইসলাম বীর উত্তম

মো.মজিবুর রহমান রনি, নিজস্ব প্রতিবেদক : শাহরাস্তি উপজেলার ওয়ারুক বাজারের রেল ক্রসিংয়ের পূর্বপাশে হাসান ম্যানশনে মনোরম পরিবেশে উদ্বোধন করা হলো মেডিল্যাব হসপিটাল এন্ড ট্রমা সেন্টার।

২০ জুন, রবিবার সকালে মেডিল্যাব হসপিটাল এন্ড ট্রমা সেন্টার টেলিকনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী আসনের এমপি মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম।

মেডিল্যাব হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. আরিফ উল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম।

মো. সোহেল রানার উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, টামট উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, টামটা দণি ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া মানিক, মেহের উঃ ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেনসহ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টামটা ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ফখরুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান, উপ পরিদর্শক মোঃ কামাল হোসেন,সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আকতার, শাহরাস্তি ও হাজিগঞ্জ প্রেসকাবে সাংবাদিক বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন। সংপ্তি আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

মেডিল্যাব হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আরিফ উল হাসান বলেন, এই এলাকার সন্তান আমার এই এলাকার সকল রোগীর জন্য প্রতি সপ্তাহের রবিবার ৫০ টাকা টিকেটে রোগীদের সেবা প্রদান করব।

You might like