কালী বাড়ি মন্দীরসহ বিভিন্নস্থানে চাঁদপুর কালচারাল সোসাইটির মাস্ক বিতরণ

স্টাফ রির্পোটার।।
চাঁদপুর কালচারাল সোসাইটির পক্ষ থেকে কালী বাড়ি মন্দীরসহ শহরের বিভিন্নস্থানে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। ৩ জুলাই শনিবার সকাল থেকে করোনা ভাইরাসের স্বাস্থ্যসুরক্ষায় পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের শ্রী শ্রী কালী বাড়ি মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে মাস্ক তুলে দেন, চাঁদপুর কালচারাল সোসাইটির সহ-সভাপতি ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার বিপ্লব দাস, চাঁদপুর কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক ও চলচ্চিত্র পরিচালক আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ও নোভা এইড ডেন্টাল কেয়ারের ডেন্টাল সার্জন ডাক্তার নাজমুন নাহার মমি, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস, শ্রী শ্রী কালী বাড়ি মন্দির কমিটির সদস্য কিশোর কুমার শংকর, গোবিন্দ সাহা, প্রবীর পোদ্দার ও কণ্ঠশিল্পী বীরেন সহ অন্যান্যরা।

এছাড়াও শনিবার ২য় দিনে বিভিন্ন সময় স্বাস্থ্যবিধি মেনে শহরের রেলওয়ে কোর্ট ষ্টেশন এলকাসহ বিভিন্নস্থানে ৬ শত মাস্ক বিতরণ করা হয়। এরপূর্বে শুক্রবার দিনেও প্রথম শহরের বিভিন্নস্থানে মাস্ক বিতরণ করা হয়।

চাঁদপুর কালচারাল সোসাইটির পক্ষ থেকে জানানো হয়, সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু ও সনাক্তের হার বেড়ে যাওয়ায় পুরো দেশে একযোগে লকডাউন শুরু হয়েছে। লকডাউনে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক, সেচ্ছাসেবী সংগঠন স্বাস্থ্য সচেতনতায় কাজ করছে। সে ভাবনায় চাঁদপুর কালচারাল সোসাইটি নিজ উদ্যেগে স্বাস্থ্য জনসচেতনতায় এ মাস্ক বিতরণ কার্যক্রম গ্রহন করেন।

14 জন পড়েছেন

You might like