কুমিল্লায় সেনাবাহিনীর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা: ০৬ জুলাই ২০২১
করোনা ভাইরাস মহামারিতে কঠোর লকডাউন বাস্তবায়নের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী, কুমিল্লা এরিয়া।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে কুমিল্লা জিলা স্কুল মাঠে অসহায় ও হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কুমিল্লা সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্ণেল সাব্বির হাসান উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় ক্যাপ্টেন আবরার ফায়িজ খানসহ অন্যান্য সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উপহার প্যাকেটের মধ্যে ১৫ কেজি চাল, ৩ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি লবণ ও ১ লিটার ভোজ্য তেলসহ খাদ্য সামগ্রী দেওয়া হয়।

এছাড়া বিভিন্ন সড়কে করোনা ভাইরাস মহামারিতে মানুষকে সচেতন করার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গøাব্সসহ নানান স্বাস্থ্য উপকরণ বিতরণ করে সেনাবাহিনী।

খাদ্য সামগ্রী বিতরণকালে ৩১ বীরের কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্ণেল সাব্বির হাসান বলেন, করোনা ভাইরাস মহামারির আগ্রাসন রোধকল্পে সরকার লকডাউন দেওয়ার শুরু থেকে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে এবং অসহায় ও দিনমজুর, হত দরিদ্রদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছে এবং তা আগামীতেও অব্যাহত থাকবে।

14 জন পড়েছেন

You might like