একজন জনবান্ধব কর্মকতা নূর হোসেন রুবেল

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর :
করোনা ভাইরাসের প্রকোপে পুরো বিশ্বের ঘন কালো এই আধারের সময়ে নিত্যদিন জীবনের ঝুঁকি নিয়ে বাজার মনিটরিং এবং অভিযান পরিচালনা করে আসছেন চাঁদপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নূর হোসেন রুবেল।

এই জনবান্ধব কর্মকর্তার কার্যক্রমে পুরো জেলার সাধারন মানুষের সেই চিরচেনা ভোগান্তিও যেন কমে গেছে।

চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নূর হোসেন রুবেল তার উপর অর্পিত দায়িত্ব খুব ভালোভাবে পালন করে যাচ্ছেন। চাঁদপুরে যোগদানের পর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসের কার্যক্রমে যেমন গতি এসেছে, তেমনি তিনি ২০১৯ সালের ২৩ এপ্রিল চাঁদপুর জেলায় যোগদানের পর থেকেই গতি পেয়েছেন দাপ্তরিক কাজের, দূর হয়েছে সেবা প্রার্থীদের ভোগান্তি আর হয়রানি।

নূর হোসেন রুবেলের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে জনগনের আস্থা অর্জন ও প্রিয় পাত্র হয়ে উঠেন। হয়রানী থেকে মুক্তি দেন সাধারন মানুষকে, নিজের সরকারী দপ্তরকে করে তোলেন প্রকৃত অর্থে জনবান্ধব।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রেগুলার অফিসার নূর হোসেন রুবেল বলেন, মানু‌ষের সেবা প্রদা‌নে যে আনন্দ ও তৃ‌প্তি র‌য়ে‌ছে তা অন্যকিছু‌তে নেই। ক‌রোনাকা‌লে এক প্রকার জীব‌নের ঝু‌ঁকি নি‌য়েই নিয়‌মিত কার্যক্রম করে আস‌ছি পূ‌র্বের ন্যায়। প্রজাতন্ত্রের একজন কর্মকর্তা হিসেবে সরকারের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করছি। আমরা আমাদের কর্ম দিয়ে মানুষের মাঝে বেঁচে থাকবো। আর এজন্যে সাধারন মানুষের সচেতন হওয়ার প্রয়োজন রয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয় ও ভোক্তা অধিদপ্তরের মহা-পরিচালক জনাব বাবলু কুমার সাহা, পরিচালক জনাব শামীম আল মামুন, চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক জনাব ফয়েজ উল্লাহের নিবিড় তত্ত্বাবধানে ও নির্দেশনা মোতাবেক এবং জেলা প্রশাসক জনাব অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার জনাব মিলন মাহবুবের সার্বিক সহযোগিতার মাধ্যমে অভিযান পরিচালনা সহ সার্বিক কার্যক্রম পরিচালনা করে আসছেন তিনি।

এই কর্মকর্তা তার উপর অর্পিত দায়িত্ব যথা-যথভাবে পালনের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

32 জন পড়েছেন

You might like