ফকির আলমগীরের মৃত্যুর গুজব

১৬ জুলাই দিবাগত রাতে হঠাৎ ফকির আলমগীরের ‘মৃত্যু’র গুজব ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি নিতান্তই গুজব বলে নিশ্চিত করেছেন শিল্পীর মেজো ছেলো মাসুক আলমগীর রাজীব। তিনি বলেন, আসলে আমার ছোট চাচী মারা গেছেন আজ। উনি ছিলেন আমার বাবার ছোট ভাই ফকির সিরাজ চাচার স্ত্রী। চাচীর মৃত্যুর খবরটিতেই হয়তো অনেকে আমার বাবাকে মিলিয়ে ফেলেছেন

 

তিনি বলেন, বাবা আগের চেয়ে অনেকটা ভালো আছেন। ওনার যে প্লাজমা দরকার, তা পাওয়া গেছে। আইসিইউতে থাকলেও চেতনা আছে। হাঁটাচলাও করতে পারছেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় তিনি নিজেই হেঁটে বাথরুমে গিয়েছেন। বাবাকে দেখছি অনেক শক্ত মনোবলের। মুক্তিযোদ্ধা তো, গ্রামে বড় হয়েছেন। তার শারীরিক ও মানসিক শক্তি দেখে অবাক হচ্ছি। অক্সিজেনটা খুলে নিলে একটু সমস্যা হচ্ছে। এছাড়া ভালো আছেন তিনি। সবার কাছে বাবার জন্য দোয়া চেয়ে রাজীব বলেন, আমার অনুরোধ থাকবে কোনো খারাপ খবর গুজবে ছড়াবেন না।

 

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়েছেন কিংবদন্তি গণসংগীত শিল্পী ও মুক্তিযোদ্ধা ফকির আলমগীর। তার ফুসফুসে সংক্রমণ ছড়িয়ে পড়েছে মারাত্মকভাবে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে রয়েছেন দেশবরেণ্য এ শিল্পী। তিনি বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কোভিড ইউনিটে আইসিইউতে ভর্তি রয়েছেন।

 

এএমএসএইচ

You might like