খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের একদিন পূর্বেই পত্রিকায় নিউজ

ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতাঃ
ফরিদগঞ্জে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড চাঁদপুর অঞ্চল এর চাঁদপুর, ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ শাখার উদ্যোগে সিআর এর বিশেষ কর্মসূচীর আওতায় ১৯ জুলাই সোমবার বিকেলে পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করার কথা থাকলেও বিতরণ না করেই পত্রিকায় নিউজ ছাপানো হয়েছে।

আনুষ্ঠানিতকতা ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এম এ হান্নানের সার্বিক ব্যবস্থাপনায় এ কর্মসূচী দেখানো হয়েছে। প্রকৃত পক্ষে মঙ্গলবার ওঁই খাদ্যা সামগ্রী বিতরণ করা হয়। নিরাপদভাবে স্বাস্থ্য বিধি মেনে ফরিদগঞ্জের বিভিন্ন অঞ্চলে এক হাজার লোকের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সূরক্ষা সামগ্রী বিতরন করেন। উপজেলার শোল্লা এলাকায় আলহাজ¦ এম এ হান্নান নিজে উপস্থিত থেকে বিতরন করেন।সবগুলো স্পটে শুধু মাত্র মঙ্গলবারই বিতরণ করা হয়েছে।

বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার (২০ জুলাই) এ সকল সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম রোমান। এভিপি ও ফরিদগঞ্জ শাখা ব্যবস্থাপক মুরাদ হোসেন চৌধুরী, এভিপি ও চাঁদপুর শাখা ব্যবস্থাপক মো. কামরুল ইসলাম জাভেদ, এক্সিকিউটিভ ও জিবি ইনচার্জ হাজীগঞ্জ শাখা মো. আরিফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. ইমাম হোসেন পাটওয়ারী প্রমূখ।

You might like