হাজীগঞ্জে নিরাপদ মাতৃত্বে নরমাল ডেলিভারী সামগ্রী বিতরণ

মো. মজিবুর রহমান রনি : চাঁদপুরের হাজীগঞ্জে নরমাল ডেলিভারী সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

“নিরাপদ মাতৃত্বে আমরা সবাই ইনোভেশন কার্যক্রমের আওতায় ” নরমাল ডেলিভারী সেবা কার্যক্রম জোরদার করণে দশটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং একটি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের নরমাল ডেলিভারি সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২০ সেপ্টেম্বর (সোমবার) সকালে হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন (টেলিকনফারেন্সের) সাংসদ মেজর অব রফিকুল ইসলাম বীর উত্তম। স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো অপারশন এজেন্সী ( জাইকা) অর্থায়নে এ ডেলিভারী সামগ্রী বিতরণ হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপ্রধানে এবং পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মোস্তফার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেল পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলী, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ।

বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান মীর, প্রাণী সম্পদ কর্মকর্তা জুলফিকার আলী, উপজেলা প্রকৌশলী রেজোয়ানুর রহমান ও প্রশাসনের নেতৃবৃন্দ।

সভায় বিভিন্ন ইউনিটের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবুন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে দশটি স্বাস্থ্য কেন্দ্রের প্রধান ও মা ও শিশু কল্যাণ কেন্দ্রের দায়ীত্বশীলদের কাছে সামগ্রীগুলো বিতরণ করেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

19 জন পড়েছেন

You might like