মুজিবুর রহমান সুমনকে ১১নং ইউনয়নের ৫নং ওয়ার্ডবাসী মেম্বার হিসাবে দেখতে চায়

মো. মহিউদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা:
চাঁদপুরের ফরিদগঞ্জের ১১নং চর দু;খিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনগন মুজিবুর রহমান সুমন হাজীকে মেম্বার হিসাবে দেখতে চায়। মুজিবুর রহমান আওয়ামী পরিবারের একজন জনবান্ধব কর্মী। তিনি এলাকার রাস্তা ঘাট উন্নয়ণে নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখে চলছেন।

এলাকায় বিদ্যুৎ সংযোগ কাজে ব্যাপক সহযোগীতা করে চলছেন। বিশুদ্ধ পানি পানে অসংখ্য ডিপ কল স্থাপনে দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছেন। রাস্তা ঘাট উন্নয়ণে যেটুকু করেছি তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের প্রতি।

তিনি রাজনীতিতে সাবেক ইউনিয়ন যুবলীগের জয়েন্ট সেক্রেটারীর দায়িত্ব পালনে করেছেন। বাবা মৃত সেলিম হাজী ইউনিয়ন কৃষকলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। ২০০১ সালে বিএনপির আমলে ভোট কেন্দ্রে হামলায় ও অস্ত্র মামলায় কারাবরণ করেছেন। তাছাড়া হামলাকারীরা তার বাড়ি-ঘর ভাংচুর করেছে।

আমি চাই তৃণমূল থেকে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে। তাই ক্ষুদ্র পরিসরে হলেও কাজ করে প্রধান মন্ত্রীর উন্নয়ন ভাবনা ও গ্রামকে শহর বানানোর কার্যক্রমে নিজেকে সস্পৃক্ত করতে চাই।

বর্তমান সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক নেতা ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ শফিকুর রহমানের আদর্শে অনুপ্রনিত হয়ে ও জনপ্রিয় নেতা খাজে আহম্মসদ মজুমদারের দিকনির্দেশনায় সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছি।

আগামীদিনেও এই ধারা বাহিকতা অব্যাহত রেখে উন্নয়ন অগ্রযাত্রায় সার্বিক সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করছি। আমি নির্বাচিত হলে সমাজের অসহায় মানুষগুলোর জন্য কাজ করার বদ্ধপরিকর থাকবো।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

118 জন পড়েছেন

You might like