মৈশাদীতে ভোটারদের বাড়ি বাড়ি নৌকার প্রার্থী নুরুল ইসলাম পাটওয়ারীর গণসংযোগ

গাজী মোঃ মহসিন : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী। নির্বাচনী প্রচারণায় প্রতিদিন বিভিন্ন এলাকায় মানুষের দ্বারে দ্বারে ও বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করে দোয়া ও তার নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় ভোট চাইছেন।

গণসংযোগকালে তিনি সাধারণ মানুষের কাছে কুশল বিনিময়ের পাশাপাশি আগামী ১১ নভেম্বর চেয়ারম্যান পদে ভোট প্রর্থনা করেন। তিনি নেতা হতে না, সেবা করার উদ্দেশ্যে মানুষের কাছে ভোট দাবি করেন। এসময় তিনি বাজার, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রæতি দিয়ে তাকে ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ করেন।

মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী এর আগে চাঁদপুর জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য পদে থাকাবস্থায় তার নিজ ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে ইউনিয়নবাসীর কাছ থেকে প্রসংশা কুড়িয়েছেন। এবার তিনি মৈশাদী ইউনিয়নের মানুষের একজন অভিভাবকের দায়িত্ব নিয়ে এলাকার মানুষের সেবা করার সুযোগ চান।

গণসংযোগকালে তার সাথে অসংখ্য নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ যোগ দেয়। গণসংযোগকালে উপস্থিত ছিলেন মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার, সহ সভাপতি বোরহান বেপারী, সাধারণ সম্পাদক মোঃ শাহালম মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক মনির উদ্দিন বিদ্যুৎ, মোহাম্মদ আলী, ইউনিয়ন যুবলীগের আহŸায়ক মোঃ আজাদ খান, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য রুবেল মিজি, কবির খান, মোফাজ্জল বেপারী, কৃষি ব্যাংকের সাবেক এজিএম মোঃ হুমায়ুন কবির, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালেহ আঞ্জুম তমাল পাটওয়ারী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোঃ মোশারফ হোসেন মিজি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল মৃধা, ছাত্রলীগ নেতা বোরহান মিজি, এমরান মিজিসহ বিভিন্ন ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

53 জন পড়েছেন

You might like