পালামগঞ্জ বাজার ব্যবসায়ী ও উন্নয়ন কমিটি নির্বাচন সম্পন্ন

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার পালামগঞ্জ বাজার উন্নয়ন ও ব্যবসায়ী কমিটির নির্বাচন-২০২১অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৪ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাইপাড়া ইউনিয়ন কাউন্সিলের ভেতর ভোট কার্যক্রম শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি- আজমীর ও সম্পাদক- ফারুক হোসেন নির্বাচিত হয়েছে।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৬৯ ভোট। এর মধ্যে ভোট দেওয়া হয়েছে ২৬৭ ভোট এবং বিভিন্ন কারনে বাতিল হয় ১৪ ভোট। এ সময় নির্বাচন ঘিরে উচ্ছুক জনতার উপচেপড়া ভীড় ছিলো চোখে দেখার মত।

নির্বাচনে সভাপতি পদে মোঃ আজমির হোসেন আনারস প্রতীক নিয়ে পান ১২৩ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্ধী সাইফুর রহমান ছাতা প্রতীক নিয়ে পান ৯৯ ভোট। সহ-সভাপতি পদে মোঃ শারাফত হাওলাদার দেয়াল ঘড়ি প্রতিক নিয়ে পান ২০৪ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ হালিম পান ৫৭ ভোট। সাধারন সম্পাদক পদে মোঃ ফারক হোসেন মাছ প্রতীক নিয়ে পান ১৩৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ জসীম উদ্দিন তালাচাবি নিয়ে পান ১০৫ ভোট। যুগ্ন সাধারন সম্পাদক পদে দোলোয়ার হোসেন মোটরসাইকেল প্রতীক নিয়ে পান ১৮২ ভোট ও তার নিকটতম প্রতীদ্বন্ধী মোঃ মাহবুবুর রহমান হাতি প্রতীক নিয়ে পান ৮২ ভোট।

এছাড়াও কোষাদক্ষ পদে রফিক শেখ ও সদস্য পদে মোঃ আলমগীর, মোঃ সংগ্রাম, মাহমুদুল হাসান, চাঁন মিয়া,আমির হামজা এবং রনি সাহা বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

এ সময় নির্বাচিত বিজয়ী প্রার্থীরা ফুলের মালা গলায় দিয়ে ডোল পিটিয়ে পিটিয়ে আনন্দ উল্লাসে ও মিছিলে মিছিলে মাতিয়ে তুলেন পালামগঞ্জ বাজার।

নির্বাচনে সার্বিকভাবে সহযোগিতা করেন প্রিজাইডিং অফিসার হিসেবে উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মিয়া, পুলিশ প্রশাসন, রাইপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নুরুল হক, ওয়ার্ড সদস্য মোঃ ইছাক খান।

এছাড়াও উপস্থিত ছিলেন রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পালামগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক মোঃ আমজাদ হোসেন, সাবেক যুগ্ন সম্পাদক রমজান আলী মোল্লা, পালামগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটি নির্বাচনের আহবায়ক মোঃ ওয়াদুদ, পালামগঞ্জ বাজার ব্যবসায়ী আমির শিকদার, মজনু মাদবরসহ আরো অনেকে।

43 জন পড়েছেন

You might like