বিমানে নারী যাত্রীর সামনেই চার বার হস্তমৈথুন! অতঃপর…

বিশ্বে বিভিন্ন রকম অদ্ভুত ঘটনা ঘটে। যা শুনলে অবাক না হয়ে কোনো উপায় থাকে না। এসব অদ্ভুত ঘটনা কখনো ঘটায় পশুপাখি, আবার ঘটায় মানুষও। সম্প্রতি বিমানের মধ্যে অদ্ভুত কাণ্ড ঘটালেন এক যাত্রী।

অভিযোগ, নারী যাত্রীদের সামনে পর পর চার বার হস্তমৈথুন করেন তিনি। ওই যাত্রীর এ হেন আচরণে রীতিমতো হতবাক নারী যাত্রীরা। তাদের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম আন্তোনিও শেরোড ম্যাকগারিটি। তিনি সিয়াটেল থেকে ফিনিক্সগামী বিমানে উঠেছিলেন। বিমানটি ছাড়ার কিছুক্ষণের মধ্যেই আন্তোনিও প্যান্ট খুলে হস্তমৈথুন শুরু করেন বলে অভিযোগ। কয়েকটি আসন পরেই নারী যাত্রীরা বসে ছিলেন।

এক নারী যাত্রী তার এই অদ্ভুত আচরণের ভিডিও করে রাখেন। তিনি পুলিশের কাছে বলেন, প্রায় এক ঘণ্টা ধরে বার চারেক হস্তমৈথুন করার পর আন্তোনিও ঘুমিয়ে পড়েন। সেই সময় তিনি বিমানের ক্রু সদস্যদের বিষয়টি জানান। বিষয়টি জানার পর ওই নারী যাত্রীদের আসন বদলে দেন তারা।

স্কাই হারবার আন্তর্জাতিক বিমানবন্দরের বিমানটি নামার পরই অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করে পুলিশ। জেরায় আন্তোনিও অভিযোগ স্বীকার করে নেন। তবে তার বক্তব্য, তিনি নারী যাত্রীদের অনুমতি নিয়েই হস্তমৈথুন করেছেন! যখন তিনি অনুমতি চান নারী যাত্রীরা হাত তুলে তাকে সম্মতি দেন। তিনি পুলিশকে বলেন, ‘‘আমার মনে হয়নি তারা খুব অস্বস্তিতে ছিলেন।’’

নারী যাত্রীরা অবশ্য তার এই দাবি অস্বীকার করেছেন। তাদের বক্তব্য, ‘‘চার ঘণ্টার মধ্যে বিভিন্ন সময় চার বার হস্তমৈথুন করেছেন ওই ব্যক্তি। ডান-বাম দুই হাত ব্যবহার করেছেন।’’

আন্তোনিও অবশ্য তার এই ধরনের আচরণকে এক ধরনের ‘খামখেয়ালিপনা’ বলে দাবি করেছেন। যে বিমানে তিনি আসছিলেন, সেই বিমান সংস্থাটি তাকে সারা জীবনের জন্য ওই সংস্থার বিমানের চড়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছে।

সূত্র: আনন্দবাজার।

You might like