মনপুরায় ঘূনিঝড় সিত্রাং ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কারিতাসের নগদ অর্থ বিতরণ

মনপুরা (ভোলা) প্রতিনিধি।

ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ভোলার মনপুরায় ১হাজার পরিবারকে নগদ অর্থ ও শীতকালীন সবজী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
কারিতাস বরিশাল অঞ্চল মনপুরা মুক্তি -৩ প্রকল্পের মাধ্যমে ঘূর্ণিঝড় সিত্রাং ক্ষতিগ্রস্ত এসব পরিবারের মাঝে বিকাশ এর মাধ্যমে এই নগদ অর্থ বিতরণ করা হয়।সেই সাথে ৪হাজার ৩৪ পরিবারের মাঝে শীতকালীন সবজী বীজ বিতরণ করা হয়েছে।

সোমবার(২১ নভেম্বর) সকাল ১১টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কালী প্যায়ারীমোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দক্ষিণ সাকুচিয়া ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মধ্যে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

কারিতাস বাংলাদেশ প্রধান কার্যালয় দুর্যোগ ব্যবস্থাপনা ঊর্ধ্বতন কর্মসূচি কর্মকর্তা আইরিন মুরমু এর সভাপতিত্বে ও মুক্তি -৩ প্রকল্প জুনিয়র প্রোগ্রাম অফিসার অশোক কুমার রায় এর সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন দূর্যোগ ব্যবস্থাপনার সভাপতি আলহাজ্ব অলিউল্লাহ কাজল।


বিতরণ কার্যক্রমের আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য বাবু মোহরলাল চক্রবর্তী, কালি প্যায়ারী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু জয়দেব চন্দ্র দাস, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক,স্থানীয় সচেতন মহল উপকার ভোগী প্রমূখ উপস্থিত ছিলেন।

কারিতাস জুনিয়র প্রোগ্রাম অফিসার অশোক কুমার রায় জানান,পর্যায়ক্রমে উপজেলা পরবর্তী ইউনিয়ন গুলোতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হবে।