রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে জগ প্রতীকে মেয়র প্রার্থীর গণসংযোগকালে কাউন্সিলর প্রার্থীর হামলা

বিশেষ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌর মেয়র রফিকুলের জগ প্রতীকে প্রচারনাকালে কাউন্সিলর প্রার্থী আইয়ুবের নেতৃত্বে হামলা করে ১০ জনকে কুপিয়ে জখম করার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার (১৯ জুন) বিকালে উপজেলায় কলাতলী এলাকায় জগ প্রতীকে প্রচারণাকালে এমন হামলার ঘটনা ঘটে। এর বিচার চেয়ে উপজেলার কেন্দুয়াস্থ বাগানবাড়ি এলাকায় নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনকালে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক অভিযোগ করে বলেন, আমার প্রতিপক্ষ দেওয়ান আবুল বাশার বাদশা কাঞ্চনের পুতুল প্রার্থী। একজন প্রভাবশালীর এজেন্ডা বাস্তবায়নে বাদশা আমার নির্বাচনী প্রচারনায় প্রতিদিন নানাভাবে বাঁধা, হুমকী, হামলা দিয়ে আসছে। আজ বিকালে কলাতলী এলাকায় নির্বাচনী প্রচারনাকালে সন্ত্রাসী আইয়ুব তার বাহীনি দিয়ে দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা চালায়। এতে আমার ১০ জনকে কুপিয়ে আহত জখম করে। এসব বিষয়ে তাৎক্ষণিক কাঞ্চন পুলিশ ফাঁড়িকে জানালে ঘটনাস্থল থেকে আমার লোকজনকে উদ্ধার করে। তাদের চিকিৎসার জন্যে হাসপাতালে পাঠিয়েছি।

আমি জানতে চাই এখানে যে জুলুম অত্যাচার করা হচ্ছে তা কি প্রশাসন জানে না ?

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট কারা করছে, কেন করছে সব কাঞ্চনবাসি জানে। সুষ্ঠু ভোটের পরিবেশ করে দিন। জগ প্রতীক বিপুল ভোটে জয়ী হবে ইনশাআল্লাহ।

প্রকাশিত :  বুধ বার,  ১৯  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন