গুগলে সবচেয়ে বেশি সার্চ হয় যে বিষয়ে

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

বিশ্বের জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। কমবেশি সবাই সারাদিন অসংখ্যবার গুগল ব্যবহার করেন। যখন যা কিছু জানতে ইচ্ছা হয় কয়েকটি ক্লিকেই গুগল থেকে জেনে নিতে পারছেন। আপনার আমার মতো সারাবিশ্বে প্রতিনিয়ত গুগলে সার্চ করছেন মানুষ।

কিন্তু কী নিয়ে মানুষের কৌতূহল সবচেয়ে বেশি? কোন বিষয়টি নিয়ে গুগল-এ সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে? সম্প্রতি সেই তথ্য-ই সামনে এলো! কোন বিষয়গুলো নিয়ে গুগলে সবচেয়ে বেশি সার্চ হয়েছে জানেন কি? চলুন জেনে নেওয়া যাক এই তালিকায় কী কী আছে-

রিপোর্টে বলা হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত গুগলে ২টি বিষয় নিয়ে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে। এরমধ্যে প্রথম বিষয়টি হলো ‘ইউটিউব’। অন্যটি হলো ‘অ্যামাজন’।

সামনে এসেছে, গুগলে খুব বেশি সার্চ হওয়া বিষয়ের একটা লম্বা তালিকা। গুগলে কোন শব্দগুলো সবচেয়ে বেশি সার্চ করা হচ্ছে? তালিকায় রয়েছে– ফেসবুক, জি-মেইল, ওয়েদার, হটমেল, ট্রান্সলেট, ইনস্টাগ্রাম, ট্র্যাডাক্টর, হোয়াটসঅ্যাপ ওয়েব, ক্রিকবাজ, গুগল ম্যাপস, ম্যাপস, নেটফ্লিক্স, ইবে, ট্যুইটার, টিয়েম্পু।

আরও কিছু বিষয় আছে এই তালিকায়। যেগুলো গুগলে সার্চ করা হয়েছে আউটলুক, ওয়ালমার্ট, করোনাভাইরাস, লাইভস্কোর, নিউজ, পিন্টারেস্ট, রেস্টুরেন্ট।