পরকীয়ার অভিযোগে গৃহবধূ ও যুবককে গাছে বেঁধে নি’র্যাতন

 

চুয়াডাঙ্গা জীবননগর উথলী গ্রামে গৃহবধূ সেলিনা ও লিটন নামের পরকীয়া প্রেমিক জুটিকে অনৈতিক কাজের মিথ্যা অভিযোগ দিয়ে গাছের সাথে বেঁধে অমানবিক নি’র্যাতনের ঘটনায় নির্যাতিত গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

এ ঘটনায় শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতে নি’র্যাতনকারী ৪ যুবককে গ্রেফতার করেন পুলিশ। গ্রেফতারকৃতরা হল- জীবননগর উপজেলার উথলী গ্রামের মৃত মিরাজের ছেলে তৌফিক (২৯), ইবাদত আলীর ছেলে শিপন হোসেন ২৮), আবু তালেবের ছেলে উসমান (৩০) ও মৃত জলিলের ছেলে ইদ্রিস (৩১)।

gif maker

থানা সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার উথলী গ্রামের তেঁতুল তলা পাড়া এলাকার আসাদের স্ত্রী সেলিনা ও একই এলাকার হায়দার আলীর ছেলে ওমর আলী লিখনকে গত ২০ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার অপরাধে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

http://picasion.com/
পরবর্তীতে শুক্রবার গৃহবধূর স্বামী থানায় উপস্থিত হয়ে গ্রেফতার আসামীদের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন আসামীরা মিথ্যা অনৈতিক কাজের অভিযোগ তুলে তার ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাংচুর ও নগদ অর্থ লুট করে স্ত্রী সেলিনা ও লিখনকে মারপিট করে গাছে বেঁধে নির্যাতন করে পুলিশের হাতে তুলে দেয়।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, নি’র্যাতিত গৃহবধূর স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে নি’র্যাতনের সাথে জড়িত ৪ যুবককে গ্রেফতার করা হয়। তাদেরকে আজ বিকালে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।