‘আমিও মানুষ মানব সেবা সংঘে’র উদ্যোগে জীবাণুনাশক স্প্রে ও জনসচেতনতা

 

নবীগঞ্জ প্রতিনিধি :

আমিও মানুষ মানুষ মানব সেবা সংঘ নামের সামাজিক সংগঠন তাদের নিজ উদ্যোগে ২ নং পুর্ব বড় ভাকৈর ও ৩ নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের আওতাধীন বিভিন্ন গ্রাম, বাজার, মসজিদ, দোকানসহ জন-সমাগম হয় এমন যায়গা গুলোতে জীবাণু নাশক স্প্রে ছিটিয়েছে।

দুই দিন ব্যাপী এই কর্মসুচি তারা হাতে নিয়েছে। সংগঠনের সদস্যগণ কোভিড ১৯ এর জন-সচেতনতার জন্য হাট বাজারে প্রচারণা চালিয়ে লক ডাউন মেনে চলার উৎসাহ প্রদান করছে।

সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মোঃ তারেক আহমদ জানান, “মানুষ মানুষের জন্য এই স্লোগান কে সামনে রেখে দেশের এই কঠিন মুহুর্তে আমরা দেশ ও দশের জন্য কাজ করে যাচ্ছি। পাশাপাশি মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ হাতে নিয়েছি।”

এই কর্মসুচি বাস্তবায়নে সংগঠনের অন্য সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক দিপু আহমেদ, সহ-সাধারণ সম্পাদক সৈকত আহমদ, মিতুল আহমদ, হুমায়ূন আহমদ, আবু খালেদ, মিজান, শাহ আলম, দিদার, মিনহাজ সহ প্রমুখ।

এই পুরো কর্মসুচীতে তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা সদস্য, ২ নং পুর্ব ভাকৈর ইউ পি এর ৫ নং ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন এবং মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের ইন্সট্রাকটর অনিক চক্রবর্তী ।