নারায়ণগঞ্জে একসঙ্গে তিন সন্তানের মা হলেন ফেরদৌসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট :

মহামারি করোনা ভাইরাসের ভয়াল সময়ে নারায়ণগঞ্জে লকডাউনের মধ্যে বৈশাখের প্রথম দিন একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন ফেরদৌসী।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বেলা ১১টায় করোনা ভাইরাসের কারণে মা এবং সন্তানদের নিরাপত্তার কথা ভেবে ঢাকার একটি হাসপাতালে ফেরদৌসী সন্তান জন্ম দেন। মা ও তিন বাচ্চা এখন সুস্থ আছেন বলে জানিয়েছেন ডাক্তার কামরুন্নাহার।

এ ডেলিভারিতে অপারেশন থিয়েটারে একসঙ্গে কাজ করেছেন নারায়ণগঞ্জের ডাক্তার কামরুন্নাহার ও তার দুই ছেলে ডা. সাদ ও ডা. সামি।

ডাক্তার কামরুন্নাহার বলেন, পহেলা বৈশাখে তিন বাচ্চা জন্ম দিয়েছেন মা ফেরদৌসী। তাদের দীর্ঘ ১০ বছর সংসার জীবনে এ প্রথম মহান আল্লাহ্ রাব্বুল আলামিনের অশেষ কৃপায় একসঙ্গে তিনটি বাচ্চার জন্ম হয়েছে। একসঙ্গে একটি পুত্র ও দুটি কন্যা সন্তানের মা হলেন তিনি। মা ও তিন বাচ্চা ভালো আছেন। একটি বাচ্চার ওজন কম হওয়ায় তাকে এনআইসিতে রাখা হয়েছে। ডেলিভারির সময় আমাকে সহযোগিতা করেছেন আমার দুই ছেলে ডা. সাদ ও ডা. সামি।

বৈশাখের প্রথম দিন একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন ফেরদৌসী।তিনি বলেন, কত বিস্ময় বেদনা জাগানিয়া দৃশ্য দেখছি প্রতিদিন। কত আর্তনাদ কত আহাজারি। আর এসবের মধ্যেও কত সুরেলা ধ্বনিও শুনি। আমার কাছে মনে হয়েছে সবচেয়ে সুখকর ধ্বনি ডেলিভারির পরপরই বাচ্চার কান্না। অচেনা বৈশাখ এ নতুনের আগমন যেন নতুন করে আশার আলো যোগায়, সবার জন্য বয়ে আনে মঙ্গলবার্তা। করোনার অন্ধকারে ছেয়ে যাওয়া অমাবস্যার রাতের পর ভোর হবেই। উঠবে একটি সোনালি সূর্য। করোনামুক্ত সুন্দর আগামীর প্রত্যাশায় আপনারা ঘরে থাকুন আর আমরা আছি বাইরে যুদ্ধে।