প্রেমিক-প্রেমিকার সাক্ষাতে বাধা নিয়ে সংঘর্ষ, গরম তেলে ঝলসে গেল তিনজন

 

নিউজ ডেস্ক :
প্রেমিকের সঙ্গে কথা বলার জেরে ফেনীর সোনাগাজীত সংঘর্ষের ঘটনায় তিন যুবকের শরীরে গরম তেলে ঝলসে গেছে। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করে।

সোমবার (১১ মে) ফেনীর সোনাগাজীর ১নং মজলিশপুর ইউনিয়নের দশআনি ড্রাইভার দোকান এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, দশাআনি এলাকায় সুলতান আহমেদের ছেলে ফারুকের সঙ্গে একই এলাকার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সোমবার বিকেলে ফারুক মেয়েটির সাথে দেখা করতে গেলে ফকির আহমদের ছেলে সবুজের বাঁধার কারণে ফারুকের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সেন্টু ও স্থানীয় ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে মীমাংসা করতে গেলে দুই পক্ষে-বিপক্ষে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ার একপর্যায়ে উভয় পক্ষের হাতাহাতি হয়। সংঘর্ষে এক পর্যায় স্থানীয় আওয়ামী লীগ নেতা শহীদুল্লাহ ও ইলিয়াস আহত হন।

পরবর্তীতে দ্বিতীয় দফায় শহীদুল্লাহ, ছেলে সবুজ, সুমন ও লক্ষণ দোকানের গরম তেল নিক্ষেপ করলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রকি ও ছাত্রলীগ নেতা বাবুসহ কয়েকজন আহত হয়। আহতদেরকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম পলাশ বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে এরইমধ্যে ৯ জনকে আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রকৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হবে। এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।