চাঁদপুর মডেল থানায় করোনায় আক্রান্ত রোগীদের ফল  উপহার দিলেন ফাতেমা সাথী 

কবির হোসেন মিজি :
কর্মহীন ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেয়ার পাশা পাশি এবার চাঁদপুর মডেল থানায় কর্মরত করোনা আক্রান্ত রোগীদের বিভিন্ন ফল ফলাদী উপহার দিলেন গৃহিনী ফাতেমা আক্তার সাথী।
১৮ মে সোমবার দুপুরে গৃহিনী ফাতেমা আক্তার সাথী তার সঞ্জিত টাকায় বিভিন্ন ফল ফলাদী ক্রয় করে চাঁদপুর মডেল থানায় কর্মরত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদের  হাতে  আপেল, আঙ্গুর, খেজুর,  কমলা,  লেবং এবং মালটা  সহ বিভিন্ন ফল ফলাদী তুলে দেন।
এর পূর্বেও তিনি রবিবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা রোগীদের জন্য   বিভিন্ন ফল উপহার নিয়ে  হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও)  ডাক্তার  সুজাউদ্দৌলা রুবেল,  এবং  মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ মিজানুর রহমানের হাতে তুলে দেন।
জানাযায়, দেশের চলমান পরিস্থিতিতে নিজের বিবেকের তাড়নায় নিজের সঞ্চিত অর্থ ও স্বামীর সহযোগিতা নিয়ে গত দেড় দুই  মাস যাবত চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় নীরবে নিভৃতে  রাতের আঁধারে উপহার নিয়ে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন অসহায় মানুষের দ্বারে দ্বারে হাজির হচ্ছেন গৃহিনী ফাতেমা আক্তার সাথী। আর সেই উপহার হিসেবে উপহার গ্রহনকারীরা পাচ্ছেন নগদ অর্থ, ও  খাদ্য সামগ্রীর প্যাকেট। তারই অংশ হিসেবে মানবিকতা চিন্তা করে গৃহিহী ফাতেমা আক্তার সাথী আইসোলেশনে ভর্তি থাকা রোগীদের মাঝে এসব ফল ফলাদি পৌছে দেন।
গৃহিনী ফাতেমা আক্তার সাথী, চাঁদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও উক্ত ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রাথী মোঃ ছিডু মিজির স্ত্রী। এই মহামারীতে নিজের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের সেবা করে যেতে চান তিনি।